১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না... বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা... নওগাঁয় সনাতন সম্প্রদায়ের জ্ঞাতিভোজ অনুষ্ঠান বন্ধ... বগুড়ায় হু হু করে বাড়ছে যমুনার পানি

ঠাকুরগাঁওয়ে বিজিবির হত্যাকাণ্ড, গ্রামবাসীর সাক্ষ্য নিলো তদন্ত দল

 মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের বহরমপুরে বিজিবির গুলিতে হতাহতের ঘটনায় সাক্ষ্য গ্রহণ করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পাঁচ সদস্যের তদন্ত দল। বুধবার সকাল থেকে ঠাকুরগাঁও সার্কিট হাউজে আহত ব্যক্তি ও স্থানীয়দের সাক্ষ্য গ্রহণ করেছেন তারা।

তদন্ত দলের পক্ষ থেকে জানানো হয়, দ্রুত সময়ের মধ্যে রিপোর্ট প্রদান করা হবে। আহতদের মধ্যে জয়গুণ, তৈমুর রহমান, সাদেকুল ইসলাম,আনারুল, রুবেল, মিঠুনসহ অনেকেই অভিযোগ করে বলেন, এখনো তাদের আর্থিকভাবে কোনো সহযোগিতা করা হয়নি। তারা দোষী ব্যক্তিদের বিচারের দাবী জানান।

তদন্ত দলে উপস্থিত ছিলেন, তদন্ত কমিটির প্রধান মুহাম্মদ মোহসিন চৌধুরী (যুগ্ম সচিব (সীমান্ত) জননিরাপত্তা বিভাগ), মো. জাকির হোসেন (উপ-সচিব জননিরাপত্তা বিভাগ), বিজিবির মহা পরিচালকের প্রতিনিধি লে. কর্ণেল মোর্শেদ, জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুর কুতুবুল আলম, জেলা পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ।

প্রসংগত, গত ১২ ফেব্রুয়ারী গরু জব্দ কেন্দ্র করে বহরমপুর গ্রামে বিজিবির গুলিতে ৩ জন নিহত হয়। সেই প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করে বিজিবি নিজেদের আত্মরক্ষায় গুলি চালায় বলে দাবি করে এবং পরবর্তিতে আড়াইশ গ্রামবাসীর বিরুদ্ধে মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে