২৪শে জুলাই, ২০১৯ ইং ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দাগনভূঞায় ইয়াকুবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের... নওগাঁয় বিকাশে প্রতারক চক্রের ফাঁদে পড়ে নিঃস্ব আব্দুল... ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রধান শিক্ষক গ্রেফতার আমতলীতে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন আত্রাইয়ে ৪ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের ভরাডুবি

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

নিজ আসনে হেরে গেলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ১৭৫টি কেন্দ্রে তিনি পেয়েছেন ১ এক লাখ ২৫ হাজার ৯০৯ ভোট। এ আসনে ২ লাখ ২৪ হাজার ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।

 

তবে বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত হয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওই আসনে ২ লাখ ৬ হাজার ৯৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি।

 

সর্বশেষ ঠাকুরগাঁও-১ আসনে ২০০১ সালের নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি। ওই বার ১ লাখ ৩৪ হাজার ৯১০ পেয়ে বিজয়ী হয়েছিলেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রমেশ চন্দ্র সেন ওইবার ৯৬ হাজার ৯৪৮ ভোট পেয়েছিলেন।

 

এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। ভোটগ্রহণ চলাকালীন কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

 

এর আগে ১৯৯১ থেকে ২০০৮ সাল পর্যন্ত মির্জা ফখরুল ঠাকুরগাঁও-১ আসন থেকে নির্বাচিত করে মাত্র একবার বিজয়ী হলেন। এবার তিনি ঠাকুরগাঁও-১ আসনের পাশাপাশি বগুড়া-৬ আসনে নির্বাচনে অংশ নেন। সেখান থেকেই বিজয়ী হলেন তিনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে