১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদুর বি’রুদ্ধে মা’মলা

  সমকালনিউজ২৪

মোঃ ইলিয়াস আলী,ঠাকুরগাঁও ::
বাংলাদেশ জাতীয়তা দল (বিএনপি) ভাইস চেয়ারম্যান শামছুজ্জামান দুদুর বি’রুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হ’ত্যার হু’মকি দেওয়ার অ’ভিযোগে ঠাকুরগাঁওয়ে মা’মলা দায়ের করা হয়েছে।

বৃহষ্পতিবার ২৬ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অরুনাশু দত্ত টিটো বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে দন্ডবিধি১৫৩/১৫৩(ক)/৫০৫(ক)/৫০৬(২) ধারায় মা’মলাটি দায়ের করেন। বিচারক মার্জিয়া খাতুন এ মা’মলাটি আমলে নেন।

মা’মলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বিএনপি নেতা শামসুজ্জামান দুদু চলমান শান্তিপূর্ণ রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করে দেশে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির ষড়য’ন্ত্রে লিপ্ত।

গত ১৬ সেপ্টেম্বর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে দুদু বলেন, যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনাও বিদায় হবে। দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হ’ত্যার ষড়য’ন্ত্রে লিপ্ত এবং তিনি এ বক্তব্যের মাধ্যমে পরোক্ষভাবে প্রধানমন্ত্রীকে হ’ত্যার হু’মকি দিয়েছেন।

মা’মলার বাদী অরুনাশু দত্ত টিটো বলেন, আমরা একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে দেখেছি শামসুজ্জামান দুদু একটি টকশো তে তার বক্তব্যে প্রকাশ করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে বিদায় হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সেভাবে বিদায় হবে। এজন্য দুদুর বি’রুদ্ধে এ মা’মলাটি দায়ের করেছি।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে