১৮ই নভেম্বর, ২০১৯ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঘূর্ণিঝড় বুলবুল আ’ক্রান্তদের মাঝে বিনামূল্যে... নওগাঁয় ইজিবাইক চালকের ম’রদেহ উ’দ্ধার প্রায় ৩০ কোটি ৩২ লক্ষ টাকার কেমিক্যাল জ’ব্দ সাপাহারে শান্তিপূর্ণ পরিবেশে পিইসি ও ইবতেদায়ী পরীক্ষা... ঠাকুরগাঁওয়ের কলেজ ছাত্রের ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার

ঠাকুরগাঁওয়ে সিআইডি’র বাসভবনে দুধর্ষ চুরি

  সমকালনিউজ২৪

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁওঃ

শুক্রবার দিবাগত রাতে বাংলাদেশ পুলিশের ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট সিআইডিতে কর্মরত এক এসআই গ্রামের বাড়ী অভিনব কায়দায় দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ঔষধ মিশ্রিত ষ্প্রে সারাবাড়ীতে ছিটিয়ে বাসার লোকজনকে অচেতন করে স্বর্ণালংকার, নগদ টাকা সহ ৭ লক্ষ টাকা চুরি করে নিয়ে গেছে।

শুক্রবার আনুমানিক রাত ১টার সময় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সর্বমঙ্গলা ডুয়াডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকাল থেকে দুপুর দেড়টা পর্যন্ত স্থানীয় থানা পুলিশ তার বাড়ীতে অবস্থান করে চুরির আলামত সংগ্রহ করেছে।

এসআই জমসেদ আলী ঢাকার মালিবাগে সিআইডি’র প্রধান কার্যালয়ে কর্মরত আছেন। মুঠোফোনে তিনি জানান, বাড়ীর লোকজনের কাছে ঘটনা শুনেছি। চোরেরা প্রাচীর টপকে বাড়ীর গ্রীলের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে দরজা ভেঙ্গে ঘরের আলমিরার ড্রয়ার থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল চুরি করেছেন। যার আনুমানিক মূল্য প্রায় ৭ লক্ষ টাকা।

জমসেদ আলীর ভাই বেলসাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আনোয়ার হোসেন জানান, সন্ধ্যাবেলা খাওয়ার পর আমি ঘুমিয়ে পড়ি। রাত ১টার সময় বাড়ীর অন্যান্য লোকজন তালা ভাঙ্গার শব্দ শুনে উঠে বাইরে আসার আগেই চোরেরা পালিয়ে যায়। ওই সময় আমাকে ডাকাডাকি করলেও আমার ঘুম ভাঙ্গাতে পারেনি বাড়ীর লোকজন।

তিনি আরও বলেন, ওই ঘটনার পর গ্রীলে নতুন তালা দিয়ে ঘুমিয়ে পড়ে সবাই। গভীর রাতে চোরেরা পুরো বাড়ীর তছনছ করে চুরি করে নিয়ে গেলেও ঔষধ মিশ্রিত ষ্প্রের ফলে কেউ টের পায়নি।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, একটি চোরের দল পূর্ব পরিকল্পিত ভাবে চুরির ঘটনাটি ঘটিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির আলামত সংগ্রহ করা হয়েছে। চুরির রহস্য উদঘাটনে পুলিশ তৎপর অভিযান চালাচ্ছে। আশা করছি খুব শ্রীঘ্রই রহস্য উন্মোচন হবে।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে