১৪ই নভেম্বর, ২০১৯ ইং ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের ডিসি মামুনুর রশিদের... ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ডাবল সেঞ্চুরি হাঁকালো... নওগাঁয় বিস্তীর্ণ মাঠ জুড়ে দোল খাচ্ছে চিনি আপত ধানের... উন্নয়ন মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে চাল আ’ত্মসাতে খাদ্য নিয়ন্ত্রকসহ আ’টক ৬

ঠাকুরগাঁওয়ে ৮ম শ্রেণীর স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

 ইলিয়াস আলী,ঠাকুরগাঁও, সমকালনিউজ২৪

ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর গিলাবাড়ীতে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

শুক্রবার ২১ জুন রাতে ভিকটিমের বাবা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।পরে ওইদিন রাতেই জিজ্ঞাসাবাদের জন্য বখাটে সবুজকে আটক করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রী শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশে ভূট্টা ক্ষেতে শুকনো ভুট্টার খড়ি সংগ্রহ করতে যায়। এ সময় একই এলাকার মোহাম্মদ মোতালেবের ছেলে সবুজ ও তার সঙ্গী সাইফুল, বাবুসহ কয়েকজন ছাত্রীটিকে জোর করে ভুট্টা ক্ষেতের ভেতর নিয়ে যায়। প্রথমে সবুজ ধর্ষণ করে। পরে বাকীরা ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় পাশে থাকা প্রতিবেশী কালু ও ওসমান পাওয়ার টলি নিয়ে পাশ দিয়ে যাচ্ছিলেন। মেয়েটির চিৎকারে ঘটনাটি আচ করতে পেরে তারা ধর্ষকদের ধাওয়া করলে সবুজ ও তার সঙ্গীরা পাল্টা তাদের ওপর চড়াও হয়ে হামলা চালায়। এতে গুরুতর আহত হন কালু ও ওসমান। বর্তমানে তারা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান, ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষকসহ তিনজনের নাম উল্লেখ করে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ডাক্তারি পরীক্ষা শেষে বিস্তারিত জানা যাবে। ইতিমধ্যে অভিযুক্তদের আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে