২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শাহমীরপুর ফাঁড়ির অভিযানে ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী... “কয়েক ঘন্টায় প্রায় ৮ হাজার কেজি ডিম সংগ্রহ” হালদা... সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট... ফেসবুকের কাছে ১৯৫টি অ্যাকাউন্টের তথ্য চেয়েছে সরকার সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে

ঠাকুরগাঁও ট্র্যাজেডি, বিজিবির কাছে মালামাল বিক্রি বন্ধ স্থানীয় দোকানদারদের।

 মোঃ ইলিয়াস আলী / ঠাকুরগাঁও প্রতিনিধি।। সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বিজিবির সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের সময় বিজিবির ছোড়া গুলিতে তিনজন নিহতের ঘটনার বিচার চেয়ে মানববন্ধন করেছেন এলাকাবাসী। একই সঙ্গে এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত বিজিবি সদস্যদের সঙ্গে কথা বলা বন্ধ ও তাদের কাছে কোনো ধরনের পণ্যসামগ্রী বিক্রি করবেন না বলে ঘোষণা দিয়েছেন স্থানীয় ব্যবসায়ী ও দোকানদাররা।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তায় মানববন্ধন করে এমন ঘোষণা দেন এলাকাবাসী ও স্থানীয় দোকানিরা।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন- বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না, বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি এনএম নুরুল ইসলাম, বালিয়াডাঙ্গী অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আল মামুন জীবন,সাধারণ সম্পাদক ইলিয়াস আলী,সিনিয়র সাংবাদিক হারুন অর রশিদ,জুলফিকার আলী ও স্বাধীন সমাজকল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ রায়হান দুলুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি বিজিবির সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে বিজিবির গুলিতে এসএসসি পরীক্ষার্থী, মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থীসহ তিনজন নিহত এবং ১৫ জন আহত হন। এ ঘটনায় নিহতদের পরিবারকে জেলা প্রশাসন থেকে ২০ হাজার টাকা দাফন খরচ দেয়া হলেও এ পর্যন্ত কোনো মামলা হয়নি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে