৩রা জুলাই, ২০২০ ইং ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় অপহরণের আসামি আটক কোভিড-১৯ বগুড়ায় আ’লীগ নেতার মৃ’ত্যু বরগুনার বদরখালীতে ঝুকিপুর্ন স্টিল ব্রিজ দুর্ঘটনার... জামালপুরে বন্যার পানিতে পড়ে সহোদর ভাই-বোনসহ ৩ শিশুর... ঝালকাঠিতে ৫শ পিচ ই’য়াবাসহ নারী মা’দক ব্যবসায়ী আটক

 ঠিকাদারকে কুপিয়ে হ’ত্যা

  সমকালনিউজ২৪

পিরোজপুর সংবাদদাতাঃ

পিরোজপুরের নাজিরপুরে মো. আব্দুস ছবুর হাওলাদার (৪০) নামে এক ঠিকাদারকে কুপিয়ে হ’ত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক মো. মিজানুর রহমান মৃধাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা এলাকার গাদেরহাটে এ ঘটনা ঘটে। ছবুর হাওলাদার উপজেলার সদর ইউনিয়নের উত্তর সাতকাছিমা (গাদেরহাট) গ্রামের মৃত মো. ছোবাহান হাওলাদারের ছেলে।

হ’ত্যাকারী মো. মিজানুর রহমান মৃধা একই এলাকার মাহাতাব মৃধার ছেলে ও স্থানীয় মৃধা বাড়ি মসজিদের ইমাম।

নি’হতের মেয়ে কারিশমা খানম জানান, ভোর সাড়ে ৪ টার দিকে স্থানীয় মৃধা বাড়ি মসজিদের ইমাম মো. মিজানুর রহমান মৃধা তাদের তার বাবার ঘরে ইট ছুড়ে মারে। এ সময় তার বাবা ছবুর ঘর থেকে বের হলে মিজানুর রহমান হাতে থাকা হাতল
খোলা একটি দায়ের সরু অংশ দিয়ে তার বুকে আঘাত করে। এতে তার বাবা গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃ’ত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ঈসিতা সাধক নিপু জানান, তাকে মৃ’ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় হ’ত্যাকারী মিজানুর রহমানকে আটক করা হয়েছে। কী কারণে এমন ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

স্থানীয়রা জানান, হ’ত্যাকারী মিজানুর রহমান মানসিক প্রতিবন্ধী। গতকাল মঙ্গলবার বিকেলে অসুস্থ হয়ে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে সন্ধ্যায় পালিয়ে যান। মাঝে মধ্যেই তিনি এমন অসুস্থ হয়ে পড়েন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে