১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে নদী ভাঙ্গনের কবলে দোকনঘর নদীগর্ভে ফেরি... বগুড়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি... এক নজরে বরগুনা পৌরসভা ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচী মোগলগাঁও ইউনিয়নে...

ডেঙ্গু পরীক্ষায় অতিরিক্ত ফি নেয়ার অভিযোগে ৫ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

 নজরুল ইসলাম,চাঁদপুর, সমকালনিউজ২৪

চাঁদপুরের বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে অতিরিক্ত ফি নিয়ে ডেঙ্গু পরীক্ষা করার অভিযোগে ৫টি ডায়াগনস্টিক সেন্টারকে মোবাইল কোর্ট ধারা জরিমানা করা হয়।

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামানের নের্তৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজু ন্নাহার ও আবিদা সিফাত।

মঙ্গলবার ৩০ জুলাই বিকেলে ডেঙ্গু পরীক্ষাসহ সময় বিভিন্ন টেস্টে সরকার কর্তৃক নির্ধারিত ফির চাইতে অতিরিক্তি ফি নেওয়ার অপরাধে ভোক্তা অধিকার আইনের ৪০ দ্বারা অনুযায়ী জেলা শহরের স্টেডিয়ামের সামনে থেকে মিশিনরোডস্থ নিউ ডেল্টা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, আল খিদমাহ মেডিকেল ১০ হাজার, মুন হাসপাতাল ৫ হাজার টাকা, পিয়ারলেস ডক্টরস পয়েন্ট ৫ হাজার টাকা ও নাভানা হসপিটালকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়াও ওইসব প্রতিষ্ঠানকে সরকার কর্তৃক নির্ধারিত মূল্য তালিকা দৃশ্যমান স্থানে টানানোর নির্দেশনা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক এ এইচ এম রাসেদ, জেলা মার্কেটিং অফিসার এন এম রেজাউল ইসলাম। চাঁদপুর জেলা প্রশাসন সকল বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকগণ সরকারি নির্দেশনাসমূহ জনস্বার্থে মেনে চলার অনুরোধ জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে