৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

ডেঙ্গু প্রতিরোধে সিলেট মহানগর আওয়ামীলীগের কর্মসূচির 

 এস.এ শফি, সিলেট সমকালনিউজ২৪

গত কয়েকদিন থেকে ডেঙ্গু আতঙ্কে কাঁপছে সারা দেশ। এমনকি ডেঙ্গু ঝুঁকিতে রয়েছে সিলেটও। এ অবস্থায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তিন দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেছে সিলেট মহানগর আওয়ামী লীগ।

এর অংশ হিসেবে আজ বুধবার সকাল ১১টায় নগরীর শাহজালাল (রহ.) দরগাহ গেইট থেকে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম ও জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ করেন সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহ সভাপতি আব্দুল খালিক, এডভোকেট রাজ উদ্দিন, যুগ্ম সম্পাদক ফয়জুল আলোয়ার আলোয়ার, অধ্যাপক জাকির হোসেন, বিজিত চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, আজহার উদ্দিন জাহাঙ্গীর, আব্দুস সোবহান, মতিন, জুনেদ আহমদ, মতি, বেলাল খান, বদরুল হোসাইন খান কামরান, রাহেল আহমদ চৌধুরী, আব্দুল আলিম তুষার, শাওন আহমদ, আলী হোসাইন আলম প্রমুখ।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের সর্বশেষ
সিলেট বিভাগের আলোচিত
ওপরে