৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

ডোবায় ভাসমান গৃহবধুর লা’শ উদ্ধার: আটক স্বামী

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী গ্রামে ডোবা থেকে ভাসমান অবস্থায় এক গৃহবধুর লা’শ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায় উপজেলার বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী গ্রামে বুধবার সকাল ১০টায় গ্রামের লোকজন আল আমীনের বাড়ীর পার্শ্বে ডোবার পানিতে ফাতেমার লাশ ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ডোবা থেকে লা’শ উদ্ধার করে।

নি’হত গৃহবধুর নাম ফাতেমা খাতুন (২০) সে কৈগাড়ী গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাজমিস্ত্রী আল আমিনের (২২) স্ত্রী তাদের দুই বছর পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ঘর সংসার করছে এবং তাদের সংসারে ১০ মাস বয়সের ফুটফুটে এক পুত্র সন্তানও আছে।

নি’হত গৃহবধুর গলায় ফাঁ’স দেয়ার চিহ্ন থাকায় পুলিশের সন্দেহ হয় ঘটনাটি হ’ত্যাকান্ড কিনা, তাই জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আল আমিনকে আটক করেছে পুলিশ।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবীর এ প্রতিবেদক-কে বলেন, খবর পেয়ে পুলিশ লা’শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নি’হত গৃহবধুর গলায় ফাঁ’স দেয়ার চিহ্ন থাকায় পুলিশের সন্দেহ হয় ঘটনাটি হ’ত্যাকান্ড কিনা, তাই স্বামী আল আমিনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদ অব্যহত আছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে