২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

ড্রেসিং রুমে ভাঙচুর চালালেন পাকিস্তানের কোচ!

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪

সেঞ্চুরিয়ন টেস্টে দুই ইনিংসে ব্যাটিং ব্যর্থতায় হারের পথে সফরকারী পাকিস্তান। আর এরই মধ্যে মেজাজ হারিয়েছেন পাকিস্তানের কোচ মিকি আর্থার। পাকিস্তানী মিডিয়ার দাবি, ড্রেসিং রুমে ভাঙচুর করেছেন তিনি।

 

দলের মিটিংয়ে নাকি হাতের সামনে যা পেয়েছেন সেটাই ছুঁড়ে মেরেছেন আর্থার। দরজায় বাড়ি দিয়েছেন অনেক জোরে, এছাড়া ড্রেসিং রুমের দেয়ালও ভেঙেছেন; এমনটা দাবি করছে পাকিস্তানী গণমাধ্যম।

 

খবরে বলা হয়, দলের মিটিংয়ে অধিনায়ক সরফরাজ আহমেদ এবং দুই ব্যাটসম্যান আসাদ শফিক ও আজহার আলীর সঙ্গে অকথ্য ভাষায় কথা বলেন আর্থার।

 

ঘটনার শুরু সেঞ্চুরিয়ন টেস্টে পাকিস্তানের ব্যাটিং ব্যর্থতা নিয়ে। টেস্টের দ্বিতীয় দিনে স্বাগতিক আফ্রিকাকে ২২৩ রানে থামিয়েছিল পাকিস্তান। এরপরে ব্যাটিংয়ে নেমে শুরুটা যদিও ভালো করেছিলো তাঁরা। দলীয় একশ রানে এক উইকেটে থাকা দলটি অলআউট হয় ১৯০ রানে।

 

ইমাম উল হকের ৫৭ আর নবম উইকেট হিসেবে মাঠ ছেড়ে যাওয়া শান মাসুদের ৬৫ রান ছাড়া আর কোন উল্লেখযোগ্য ইনিংস ছিল না পাকিস্তানের পুরো ব্যাটিং লাইনআপে।

 

মাঝের সময়ে একে একে ফিরে যান আজহার আলী (০), আসাদ শফিক (৬), বাবর আজম (৬) এবং অধিনায়ক সরফরাজ আহমেদ (০)। মূলত দলের ব্যাটসম্যানদের দায়িত্বহীন ব্যাটিংয়ে মেজাজ হারিয়েছেন আর্থার।

 

পুরো বিষয়টিকে নাকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান ইহসান মানিকে জানানো হয়েছে। কোচ আর্থার অথবা অধিনায়ক সরফরাজ- যেকোনো একজনকে দায়িত্ব থেকে সরানোর সিদ্ধান্তও নাকি নিয়েছে বোর্ড, এমনটা দাবি করছে পাকিস্তানের গণমাধ্যম।

 

অবশ্য গণমাধ্যমের এমন সংবাদে আত্মপক্ষ সমর্থন করছে পিসিবি। একটি বিবৃতিতে তাঁরা জানিয়েছে, যেসব সংবাদ গণমাধ্যম প্রকাশ করছে তা নিছক গুজব। এমন কোন পরিস্থিতি নাকি সৃষ্টিই হয়নি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে