২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সিলেটে সাংবাদিক বুলবুলকে গ্রে’ফতারে নিন্দা জ্ঞাপন... দুর্গাপুরে রেমন্ড আরেং কে সংবর্ধনা আমতলীতে ব’জ্রপাতে দুই ভাই নি’হত ঝালকাঠির সাংবাদিক আজমীরকে তথ্য প্রযুক্তি আইনের... বিএসএফের নি’র্যাতনে, ঠাকুরগাঁওয়ের এক রাখালকে...

ঢাকার পর এবার চট্টগ্রামেও রেড অ্যালার্ট জারি

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪
ঢাকার পর এবার চট্টগ্রামেও রেড অ্যালার্ট জারি

নব্য জেএমবির একটি গ্রুপ রবিবার কোনো একটি চার্চ বা কোথাও হামলা করবে বলে নিজেদের অনলাইন গ্রুপে পোস্ট দিয়েছে। এ কারণে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়।

অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজধানী ঢাকার মতো এবার চট্টগ্রামেও নিরাপত্তা জোরদার ব্যবস্থা করা হয়েছে। রোববার (২৪ মার্চ) রাত ৮টা থেকে নগরীর বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথা বলে জানা যায়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা থানাগুলোতে এ সংক্রান্ত একটি নির্দেশনা দিয়েছেন। তারা বলেছেন, নগরীর গুরুত্বপূর্ণ মোড়গুলোতে যেন পুলিশ অবস্থান নেয় এবং সন্দেহভাজন ব্যক্তি এবং যানবাহনের তল্লাশি করে।

সে অনুযায়ী চট্টগ্রাম নগরের প্রায় পঞ্চাশটি মোড়ে পুলিশ সদস্যরা সশস্ত্র অবস্থান নিয়েছেন এবং সন্দেহভাজন ব্যক্তি এবং যানবাহনে তল্লাশি চালাচ্ছেন।

কয়েকজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রাজধানী ঢাকার গুলশান এলাকায় যেহেতু অপ্রীতিকর ঘটনার আশঙ্কা করা হচ্ছিল তারই পরিপ্রেক্ষিতে চট্টগ্রামে যেন এমন ঘটনা না ঘটে সেজন্যই এই তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা কিংবা কাউকে আটকের খবর পাওয়া যায়নি।

তল্লাশির সময় যান চলাচলে যাতে কোনো বিঘ্ন না ঘটে সেটি মাথায় রাখার জন্যও পুলিশ সদস্যদের নির্দেশনা দেয়া হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
জাতীয় বিভাগের সর্বশেষ
ওপরে