২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিশ্ব নদী রক্ষা দিবস পালিত চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে...

ঢাকায় চুরি হওয়া শিশু বেতাগীতে উদ্ধার!

 শফিকুল ইসলাম ইরান,বেতাগী, সমকালনিউজ২৪

ঢাকা থেকে চুরি হওয়া এক তিন বছর বয়সের শিশুকে বেতাগীতে উদ্ধার করা হয়েছে। বেতাগী থানা পুলিশের সহায়তায় ১৯জুন(বুধবার) দুপুর ২টার সময় শিশুটির মায়ের কাছে হস্তান্তর করা হয়।

জানা যায়, গত ১৭ জুন সোমবার সকাল ছয়টায় ডিএমপি’র তুরাক থানা সংলগ্ন দৌড়া-হরিরামপুর গ্রাম থেকে ৩ বছরের বিশ্বজিৎ নামের শিশুটিকে চুরি করে বাবা গৌতম শীল তার নিজ গ্রামের বাড়ি বেতাগীর মোকামিয়া ইউনিয়নের জোয়ার করুনা গ্রামে নিয়ে আসে।

শিশুটির মা শিল্পী রানী বলেন, বিয়ের এক বছরের মধ্যে আমাদের বিবাহ বিচ্ছেদ হয় এবং প্রায় তিন বছর যাবৎ কোন সম্পর্ক নাই। যার ফলে ক্ষিপ্ত হয়ে বাবা ছেলেকে চুরি করে নিয়ে এসেছে। এবং ভয় দেখিয়ে পূণরায় সংসার করার হুমকি দিচ্ছে। তিনি আরো বলেন, এ বিষয়ে ঢাকা তুরাক থানায় একাধিবার গিয়েও কোন অভিযোগ লেখাতে পারি নি পরে কোন উপায় না পেয়ে বেতাগী থানায় আসে এবং ওসির সহায়তায় বাচ্চা উদ্ধার করতে পেরেছি।

শিশুটির বাবা গৌতম শীল বলেন, আমার মা অসুস্থ আর তাই তাকে দেখানোর জন্যই আমার স্ত্রীকে না বলেই ছেলেকে নিয়ে গ্রামে চলে এসেছি। আমি আমার নিজের ছেলে কেনো চুরি করবো।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, শিশুটি এখনো দুগ্ধ, পারিবারিক কোন্দলের কারনে কেনো শিশুটি মা ছাড়া থাকবে। আর তাই অভিযোগের ভিত্তিতে শিশুটিকে উদ্ধার করে মায়ের কাছে হস্তান্তর করে দিয়েছি। যদি এ ব্যাপারে কোন মামলা করেন তবে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে