১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ড. ইউনূসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে... ফেনীর ভূইয়া ট্রান্সপোর্ট যেন মোহাম্মদ আলীর ” আলাদীনের... গো’লাগু’লিতে আসামি নি’হত বগুড়ায় টাকাসহ চার ছিনতাইকারী গ্রে’ফতার ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড এন্ড কালচারাল এক্সপো...

ঢাকা পর্ব শেষে সেরা বোলারের তালিকায় আছে যারা

 খেলাধুলা ডেস্কঃ সমকালনিউজ২৪

আগামীকাল থেকে চট্রগ্রামে শুরু হচ্ছে বিপিএলের চতুর্থ ধাপের খেলা। চলতি আসরে ব্যাটিংয়ে তেমন ভালো না করলেও বোলিয়ে এগিয়ে দেশের বোলাররা। ইতোমধ্যেই অনুষ্ঠিত হয়েছে ২৮ টি ম্যাচ। একনজরে দেখে নেওয়া যাক এই ২৮ ম্যাচ শেষে উইকেট শিকারের তালিকায় শীর্ষে আছেন যারা।

 

১. সাকিব আল হাসান

বোলিং তালিকায় সবার শীর্ষে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার এবং ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। ৮ ম্যাচে ১৭ উইকেট শিকার করেছেন তিনি। সেরা ফিগার ১৮ রানে ৩ উইকেট।

 

২. তাসকিন আহমেদ

তালিকায় দুই নম্বরে রয়েছেন সিলেট সিক্সার্সের পেসার তাসকিন আহমেদ। ৮ ম্যাচে ১৬ উইকেট তার ঝুলিতে। সেরা বোলিং ফিগার ২৮ রান খরচায় ৪ উইকেট।

 

৩. মাশরাফি বিন মর্তুজা

তিনে অবস্থান করছেন রংপুর রাইডার্সের অধিনায়ক পেসার মাশরাফি বিন মর্তুজা। ৮ ম্যাচ বোলিং করে ১৩ উইকেট শিকার করেন তিনি। ১১ রানে ৪ উইকেট তার সেরা বোলিং ফিগার।

 

৪. শফিউল ইসলাম

চতুর্থ অবস্থানে রয়েছেন রংপুর রাইডার্সের আরেক পেসার শফিউল ইসলাম। ৮ ম্যাচে ১৩ উইকেট শিকার তার। সেরা বোলিং ফিগার ৩৫ রানে ৩ উইকেট।

 

৫.আরাফাত সানি

তালিকায় পাঁচে রয়েছেন রাজশাহীর স্পিনার আরাফাত সানি। ৮ ম্যাচে ১২ উইকেট শিকার করেছেন তিনি। সেরা বোলিং

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে