২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

তমার সংসার ভাঙা, আত্মহত্যা সব কিছুর মূলে যে নায়িকা!

 অনলাইন ডেস্ক: সমকাল নিউজ ২৪
তমার সংসার ভাঙা, আত্মহত্যা সব কিছুর মূলে যে নায়িকা!

‘মেন্টাল’ ছবির পরিচালক খ্যাত শামীম আহমেদ রনির সাাবেক স্ত্রী মডেল ও অভিনেত্রী তমা খান আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। রাজধানীর আদাবরের বাসা থেকে বুধবার রাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

এদিকে গত ডিসেম্বরে তমা খান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে গেছেন। তমা খান সেই স্ট্যাটাসে তার স্বামীর কুকর্মের কথা ফাঁস করেছেন। সেই সাথে জড়িয়েছেন শাকিব খানের নাম। আর তাদের দুই জনের নামই মিশেছে এক নামে। রোদেলা জান্নাত।

নিজের যেই আইডি থেকে এই স্ট্যাটাসটি তমা দিয়েছিলেন সেটি পরে হ্যাক হয়ে যায়। সেখানে তিনি শাকিব খানকে ইঙ্গিত করে লিখেছিলেন, শাকিব খান তাকে বোন বলে ডাকলেও, বোনের সংসার বাঁচাতে তিনি এগিয়ে আসেননি।

সেই স্ট্যাটাসে তমা জানিয়েছিলেন, আসন্ন শাহেনশাহ ছবির দ্বিতীয় নায়িকা রোদেলা জান্নাতই রয়েছে সব সমস্যার মূলে। তার স্বামী রনির সাথে দুই বছরের দীর্ঘ প্রেমের পর এই ছবির নায়িকা হয়েছেন রোদেলা। এর মাঝে রনি ক্ষমা চেয়ে স্ত্রী তমার কাছে ফিরতে চাইলেও সেখানে বাধা হয়ে দাঁড়ায় এই রোদেলা। রনি তমার বাসায় আসলে সে একাধিক বার ফোন করে রনিকে মানসিক নির্যাতন করতো।

এদিকে সেই স্ট্যাটাসের মাধ্যমে এও জানা যায়, রোদেলা জান্নাত ক্যারিয়ারের জন্য কেবল রনির সাথেই জড়ায়নি, সে দাবি করেছেন শাকিব খান তার প্রেমে পাগল।

তমা লিখেছেন, ‘রোদেলা জান্নাতের ভাষ্য শাকিব খান নাকি তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তার জন্য পাগল হয়ে গেছেন। আর ‘শাহেনশাহ’ সিনেমার নির্মাতা তো তার জন্য আগে থেকেই পাগল। তিনি কোনকুলে যাবেন বুঝতে পারছেন না আর জিনিসটা যে তিনি খুব উপভোগ করছেন তার কথা শুনেই বুঝতে পারছিলাম।

যেহেতু সুপারস্টার এর ক্ষমতা অনেক বেশী তাই তিনি এখন সুপারস্টার এর গার্লফ্রেন্ড হয়েই আছেন আপাতত আর রনি এখন তার জাস্ট ফ্রেন্ড। অবাক হলাম!!

আমার চোখের সামনে রনির সাথে ঘুরে-ফিরে, মজা -মাস্তি করে, রনির বাসায় দিনের পর দিন যাওয়া- আসা করে, রনির বাড়ি মানিকগঞ্জ পর্যন্ত যেয়ে, ইন্ডিয়া যেয়ে গার্লফ্রেন্ড হয়ে ফূর্তি করে এসে এখন শাকিব খান তার কিভাবে বয়ফ্রেন্ড হলো?
বাই দি ওয়ে, এগুলা কিন্তু মিডিয়ার সবাই জানে। নাহলে এমনি এমনি কি ২০১৭ সালের এপ্রিল মাসে আমি তাদেরকে(রোদেলা ও রনি) জেলের ভাত খাওয়ানোর হুমকি দিয়েছিলাম? খাওয়াইনি শেষমেষ অবশ্য। ক্ষমা করেছি!

আসলে এইসমস্ত অল্প কিছু নায়িকা নামধারী মডেলদের জন্য অনেক মেধাবী অভিনেত্রীদের মান সম্মান নষ্ট হয়…’

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে