২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আক্কেলপুরে স্বামীর নির্যাতনে গৃহবধু মৃত্যুর অভিযোগ !... হার না মানা এক প্রতিবন্ধি যোদ্ধা নারায়ন চন্দ্র দে নাটোরে দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারী আটক পাথরঘাটায় বিস্কুটের কার্টুনে সদ্য ভূমিষ্ঠ শিশু জয়পুরহাটে মৃত গৃহ নির্মাণ শ্রমিকদের পরিবারের মাঝে চেক...

তরুণীকে বিবস্ত্র করে নির্যাতন : পাচার চক্রের অন্যতম হোতা গ্রেফতার

  সমকালনিউজ২৪

অনলাইন ডেস্কঃ

সম্প্রতি ভারতে এক বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতনের ঘটনার মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব। যা নিয়ে দুই দেশেই বেশ আলোচনা সমালোচনা চলছে। ওই ঘটনার তদন্ত করতে গিয়ে আন্তর্জাতিক নারী পাচার চক্রের তথ্য বেরিয়ে আসে। এই চক্রের অন্যতম মূলহোতা আশরাফুল মণ্ডল ওরফে বস রাফিসহ চার সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ মঙ্গলবার এ খবর নিশ্চিত করেন র‌্যাবের গোয়ান্দা শাখার প্রধান লে. কর্নেল খাইরুল ইসলাম।

জানা গেছে, সোমবার রাতে ঝিনাইদহ, যশোর ও অভয়নগরে অভিযান চালিয়ে বস রাফিসহ এ চক্রের চারজনকে গ্রেফতার করা হয়। বাকিরা হলেন ম্যাডাম শাহিদা, আরমান শেখ ও ইসমাইল। এ বিষয়ে আরও বিস্তারিত সংবাদ সম্মেলনে জানানো হবে জানিয়েছে র‌্যাব।

উল্লেখ্য, গত দুই সপ্তাহ আগে ভারতের কেরালায় ওই তরুণীকে বিবস্ত্র করে যৌন নির্যাতন করা হয়। ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। বাংলাদেশি কয়েকজন যুবক ও এক নারী ওই তরুণীকে নির্যাতন করেন। ওই তরুণীকে কেরালা রাজ্যে পাচার করেন বাংলাদেশি রিফাতুল ইসলাম হৃদয় বাবু ওরফে টিকটক হৃদয় ও তার সহযোগীরা।

ওই তরুণীকে টিকটকে অভিনয়ের লোভ দেখিয়ে ভারতে নিয়ে যান ‌হৃদয়। তরুণীকে উদ্ধারের পর প্রথমে বায়প্পানাহল্লি থানায় এবং পরে বাউরিং হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নেওয়া হয়। তখন নির্যাতনের ঘটনায় ৬ অভিযুক্তকে গ্রেফতার করে ভারতের বেঙ্গালুরু পুলিশ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে