২৭শে জানুয়ারি, ২০২০ ইং ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাপাহারে বৈদ্যুতিক আগুনে ৭ হাজার মুরগির ছানা পুড়ে ছাই বগুড়ায় খামার থেকে নৈশ প্রহরীর লা’শ উ’দ্ধার চেয়ারম্যানসহ সদস্যরা অবরুদ্ধ ইউনিয়ন অফিস ভাংচুর... বগুড়ায় নারীদের সফট স্কিল প্রশিক্ষণ অনুষ্ঠিত মায়ের হত্যার বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ...

তরুন পাঠকদের সেরা পছন্দ “ইচ্ছে ঘুড়ি” ও “দাবদাহ”

  সমকালনিউজ২৪
তরুন পাঠকদের সেরা পছন্দ "ইচ্ছে ঘুড়ি" ও "দাবদাহ"

মা-বাবা যেমন তাঁর সন্তানকে অতীব পরম সযতনে প্রতিষ্ঠিত করেন ঠিক তমনি লেখক তাঁর শত ব্যস্ততার মাঝেও মনের আবেগ, অনুভূতিকে সমাজ ব্যবস্থার প্রচলিত চিত্র কলমের ক্যানভাসে প্রকাশ করেন। শামীম আরা স্মৃতি সরকারের একজন উচ্চ পদস্থ কর্মকর্তা হয়েও নিয়মিত লিখে যাচ্ছেন।

সমাজে নারীর অবস্থান, প্রতিকূল পরিবেশের সাথে মানিয়ে ঠিকভাবে পথ চলতে হয়। এইসব জীবন ঘনিষ্ঠ বিষয়ই লেখকের উপজীব্য। “ইচ্ছে ঘুড়ি” ও “দাবদাহ” বই দুটি অনন্যা প্রকাশনীতে পাওয়া যাচ্ছে।

আর এই লেখালেখি থেকে শুরু করে সকল কাজে সর্বাত্মকভাবে ছায়াসঙ্গী হয়ে সর্বপ্রকার সহযোগিতার পাশে আছেন স্বামী মোহাম্মদ নাসির উদ্দিন। তিনি ২৪ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের সদস্য। বর্তমানে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রীর একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। সমাজের কুসংস্কার, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে আমৃত্যু তিনি পাঠকদের জন্য লেখা অব্যাহত রাখার জন্য সকলের আশীর্বাদ কামনা করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে