১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ভ্রমনের জন্য বরগুনার লঞ্চযাত্রায় আপনাদের স্বাগতম বরগুনায় শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উদযাপন ৩০ বার রক্ত দিয়ে রেকর্ড গড়লেন সাগর কর্মকর যশোরের বেনাপোলে শেখ রাসেলের জন্মদিন পালিত বেনাপোল ট্রান্সপোর্ট সমিতি’র সাধারণ সম্পাদকের বাড়িতে...

তামিল অভিনেত্রীর গোপন আপত্তিকর ছবি ফাঁস

  সমকালনিউজ২৪
তামিল অভিনেত্রীর গোপন আপত্তিকর ছবি ফাঁস

তামিল অভিনেত্রীর হানসিকা মাতওয়ানির ফোন ও টুইটার হ্যাক করে তার ব্যক্তিগত ছবি অনলাইনে ছড়িয়ে দেয়া হয়েছে। টুইটারে এ বিষয়ে ভক্ত-অনুরাগীদের সাবধান করে দিয়েছেন নায়িকা।

ফের কার সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী?

তিনি জানিয়েছেন, ফোন ও টুইটার হ্যাকারদের কাছ থেকে নিয়ন্ত্রণে কাজ করছে তার দলের লোকজন।ভারতে এর আগে অভিনয়শিল্পী অক্ষরা হাসান, শহীদ কাপুর, এশা গুপ্তা, অ্যামি জ্যাকসনের মতো তারকারাও হ্যাকিংয়ের কবলে পড়েছিলেন। মাত্র কয়েকদিন আগেই হ্যাক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের ফেসবুক অ্যাকাউন্ট।

 

শুধু ভারতেই নয়, বিশ্বজুড়েই তারকাদের সামাজিক যোগাযোগের অ্যাকাউন্ট হ্যাক করা হচ্ছে। প্রায়ই তাদের আপত্তিকর ও ব্যক্তিগত ছবি অনলাইনে ছড়িয়ে দিচ্ছেন হ্যাকাররা।

ঢালিউড তারকা শাকিব খান ও হালের জনপ্রিয় নায়িকা বুবলির মধ্যে প্রেম নিয়ে অনেক গুঞ্জন রয়েছে। বুবলির সঙ্গে শাকিবের ছবি করা নিয়ে অনেক আগে থেকেই অপু বিশ্বাসের আপত্তি রয়েছে বলে সংবাদমাধ্যমে খবর বেরিয়েছিল। শাকিব ও বুবলির সম্পর্ক কী তা নিয়ে ভক্তবৃন্দের মাঝেও অনেক আগ্রহ রয়েছে। সামাজিক মাধ্যমে অনেক আলোচনা-সমালোচনাও হয়ে থাকে।

এবার সংবাদমাধ্যমের কাছে সেই প্রশ্নের সরাসরি উত্তর দিয়েছেন বুবলি। ‘শাকিব খানের সঙ্গে আপনার প্রেমের গুঞ্জন, সমালোচনা, দর্শকের ফ্যান্টাসি—এসব প্রসঙ্গে আপনি কি সরাসরি কোনো উত্তর দেবেন?’

এমন প্রশ্নের জবাবে বুবলি বলেন, ‘দেখুন, পর্দার নায়ক–নায়িকাদের নিয়ে দর্শকদের মধ্যে এ ধরনের প্রেমের গুঞ্জন, সমালোচনা, ফ্যান্টাসি কোনো নতুন বিষয় নয়। এর আগেও ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। তারকাদের নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই।

বুবলি চলচ্চিত্রে কাজ করুন সেটা তার পরিবার চাইতেন না জানিয়েছে তিনি বলেন, বাবা–মা চাননি আমি চলচ্চিত্রে কাজ করি। কাজেই শুরু থেকে পরিবারের বাধা ছিল। তবে আমাকে নিয়ে তারা উচ্ছ্বসিত না। আমার কাজের সবচেয়ে বড় সমালোচক আমার মা ও বড় বোনেরা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে