১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকলে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে... বিদ্যালয়েে দেহব্যবসা চালাচ্ছেন দপ্তরি-নৈশপ্রহরী, শুনে... আমতলী উপজেলা পরিষদের উদ্যোগে বিদায়ী ও নবাগত নির্বাহী... রাজাপুরে ওয়ারেন্ডভুক্ত আসামী গ্রেফতার বগুড়ায় অবৈধভাবে বালু উত্তোলন নিয়ে সংঘর্ষ একজনকে...

তালতলীতে পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি বসত বাড়িতে হামলা লুটপাট আহত-১

 কে.এম রিয়াজুল ইসলাম,বরগুনা সমকাল নিউজ ২৪

বরগুনার তালতলীতে ধার দেয়া টাকা ফেরত চাওয়ায় হামলা চালিয়ে ফারুক চৌকিদারকে আহত করা হয়েছে। পরে তাকে হত্যার উদ্দেশ্যে গভীর রাতে বসত বাড়িতে হামলা চালিয়ে না পাওয়ায় লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। হত্যা ও পুনঃ হামলার ভয়ে ফারুক চৌকিদার এখন পালিয়ে বেড়াচ্ছে। উপজেলার কবিরাজপাড়া গ্রামের ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে ফারুক চৌকিদারের মা বৃদ্ধা হালিমা বেগম বৃহস্পতিবার তালতলী প্রেসক্লাবে এসে এমন অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে জানা গেছে, উপজেলার কবিরাজপাড়া গ্রামের শাহজাহান কাজী ২০১৬ ইং সালে তার নিজ বসতঘর উঠানোর সময় পার্শ্ববর্তী ফারুক চৌকিদারের নিকট থেকে ২৮ হাজার টাকা ধার হিসেবে নেন। ফারুক চৌকিদারের কাছ থেকে ধার নেয়া এ টাকা আজ দেবে কাল দেবে বলে তিন বছর ঘুরাতে থাকে। গত শুক্রবার ওই টাকার জন্য স্থানীয় ইউপি সদস্য নিজাম উদ্দিনের কাছে নালিস করলে মেম্বরের সামনেই শাহজাহান কাজীর লোকজন ফারুক চৌকিদারকে মারধর করে আহত করে। পরে ওই দিন রাতে শাহজাহানের ভাই নিজাম কাজী উরফে অপু হিজরা’র নেতৃত্বে ইব্রাহিম মিয়া, মাসুম হাওলাদার, সোহেল, আলমগীর মীর, জাহিদুল ইসলাম, সোহাগ খান ও রনি মল্লিকসহ ১০-১২জন দেশীয় অস্ত্র দা, ছেনা ও রামদা নিয়ে ফারুক চৌকিদারকে হত্যার উদ্দেশ্যে তার বাড়ীতে আসে। ফারুক চৌকিদারকে রাতে বাড়িতে না পেয়ে তারা হামলা চালিয়ে বাড়ীঘর ও টিলার মেশিন কুপিয়েছে। ওই সময় হামলাকারীরা আক্রশে ফারুকের ঘরের ট্রাংকে রাখা নগদ ১লক্ষ টাকা, স্বর্নালংকার, জমির কাগজপত্র ও বাইরে থাকা একটি গরু নিয়ে যায় পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা দিতে চাইলে আরও হামলার হুমকি দিয়েছে দুবৃত্তরা। হত্যা ও পুনঃ হামলার ভয়ে ফারুক চৌকিদার এখন পালিয়ে বেড়াচ্ছে।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, থানায় এ সংক্রান্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে