১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

তালতলী পূজামণ্ডপ ও মন্দিরে নিরাপত্তা জোরদার: ওসি শহিদুল ইসলাম খান

 সোহরাব বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

বরগুনা জেলার, তালতলী উপজেলার শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পৃথকভাবে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছে তালতলী থানা পুলিশ। প্রতিটি মণ্ডপ ও মন্দিরে পুলিশ কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে বলে জানিয়েছেন তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম খান। তালতলী থানার এস আই মোঃ রাকিব হোসাইন সহ একটি চৌকস দল পর্যায়ক্রমে বিভিন্ন পূজামণ্ডপের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেছে।

পূজামণ্ডপের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবলোকন করে সনাতন ধর্মালম্বীরা যাতে নির্বিঘ্নে শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপন করতে পারেন সে বিষয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন তালতলী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম খান।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ আবহমানকাল থেকেই অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ। এখানে সব ধর্মের মানুষ একে অন্যের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ মনোভাব নিয়ে বসবাস করে আসছেন। ধর্ম যার যার হলেও এ দেশের আপামর জনগণ ধর্মীয় উৎসবগুলোতে সবাই একসঙ্গে অংশগ্রহণ করে সেটিকে সার্বজনীন করে তোলেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, সনাতন ধর্মাবলম্বীদের চলমান শারদীয় দুর্গোৎসব তালতলী থানাধীন এলাকায় শান্তিপূর্ণ পরিবেশে উদযাপিত হবে। বরগুনা পুলিশ সুপার মহোদয় এর নির্দেশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিট সুদক্ষভাবে দায়িত্ব পালন করছে। কারও আতঙ্কিত হওয়ার কিছু নাই বলেও জানান তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে