২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

তালা ভেঙে বিএনপি অফিস দখল নিল আহবায়ক কমিটি

 বগুড়া প্রতিনিধি সমকাল নিউজ ২৪

বগুড়া জেলা বিএনপি অফিসে তালা দেয়ার কয়েক ঘন্টা পর আবারো তালা ভেঙে অফিস দখলে নিয়ে নিয়েছে সদ্য ঘোষিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

বুধবার (১৫ মে) রাত ১১টায় সদ্য ঘোষিত আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক এ্যাড. সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলালের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি অফিসের সামনে অবস্থান নেন।

এসময় নেতাকর্মীরা প্রধান গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করেন। যুগ্ম আহবায়ক এ্যাড.সাইফুল ইসলাম উপস্থিত নেতাকর্মীদেরকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় দলীয় কার্যালয়ে উপস্থিত হতে বলে জানান, বৃহস্পতিবার থেকে আহবায়ক কমিটি দলীয় কর্মকান্ড শুরু করা হবে।

নেতৃবৃন্দ আধাঘন্টা অফিসে অবস্থান করে তাদের আনা তালা অফিসে ঝুলিয়ে অফিস ত্যাগ করেন। সেখান থেকে নেতৃবৃন্দ শহরের রিয়াজকাজী লেনে সাবেক সাংসদ হেলালুজ্জামান তালুকদার লালুর বাস ভবন চম্পা মহলে গিয়ে বৈঠকে বসেন।

পরে বুধবার দিবাগত রাত ১২টার দিকে বিএনপির আরেক গ্রুপের কিছু নেতা কর্মী সেখানে যায়। তারা চম্পা মহলের সামনে রাখা কয়েকটি মটরসাইকেল ভাংচুর করে। এসময় চম্পা মহলের ভিতরে থাকা নেতাকর্মীরা বাহিরে এসে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

উল্লেখ্য, বুধবার রাত ৮টার দিকে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা জেলা বিএনপি অফিসে তালা দেয় এবং অফিসের সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে। নেতৃবৃন্দ সদ্য ঘোষিত আহবায়ক কমিটিকে অবৈধ আখ্যায়িত করে এবং কমিটির আহবায়ক ও যুগ্ম-আহবায়কদেরকে অবাঞ্চিত ঘোষনা করেন।

এদিকে জেলা বিএনপি অফিস দখলে নেয়ার পর যুগ্ম-আহবায়ক এ্যাড. সাইফুল ইসলাম বলেন, ‘যারা অফিসের সামনে আগুন জ্বালায় এবং তালা দেয় তারা দুষ্কৃতিকারী, দলের কেউ না।’

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে