১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
১৫ আগস্ট উপলক্ষ্যে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন... প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মির্জাগঞ্জে গলায়... বান্দরবানে নীলাচল পর্যটন কেন্দ্র পরিদর্শন করলেন... বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মতলব প্রেসক্লাবে নানা... আক্কেলপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

তাহেরপুরে ইয়াবাসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞী কহিনুর গ্রেফতার

  সমকালনিউজ২৪

নাজিম হাসান,রাজশাহী সংবাদদাতা: রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভায় অভিযান চালিয়ে ইয়াবাসহ কুখ্যাত এক মাদক সম্রাজ্ঞীকে গ্রেফতার করেছে পুলিশ। ১০ পিস ইয়াবাসহ কহিনুর বেগম (৫২) নামের ওই কুখ্যাত মাদক ব্যাবসায়ীকে পুলিশ বাগমারা থানায় সোপর্দ করেছে।

 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে,গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে তাহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড চকিরপাড়া মহল¬ার মৃত ব্যাংগার কন্যা কুখ্যাত ইয়াবা-হেরোইন সম্রাজ্ঞী কহিনুর বেগম তার নিজ বাড়ির সামনে ইয়াবা বিক্রয় করার জন্য ঘুরা ফেরা করছিলেন এসময় গোপন সংবাদের ভিত্তিতে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই লুৎফর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অবস্থান নেয়। এবং তার দেহ তল্লাশি করে ১০ পিস ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করে। পরে তাকে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়। এবং ইয়াবাসহ কহিনুর বেগমকে বাগমারা থানায় হস্তান্তর করে এবিষয়ে যোগাযোগ করা হলে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মো: লুৎফর রহমান জানান,কুখ্যাত মাদক ব্যবসায়ী কহিনুর বেগম ঢাকা থেকে তাহেরপুরে এসে কয়েক বছর ধরে ইয়াবা হেরোইনের ব্যবসা করে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ২নং ওয়ার্ড চকিরপাড়া মহল¬ায় অভিযান চালিয়ে তার দেহ তল্লাশি করে ১০ পিস ইয়াবাসহ হাতে নাতে তাকে গ্রেফতার করে। বাগমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও গ্রেফতারকৃত কহিনুর বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য বিশেষ আইনে বাগমারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।#

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে