২৭শে জানুয়ারি, ২০২০ ইং ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাপাহারে বৈদ্যুতিক আগুনে ৭ হাজার মুরগির ছানা পুড়ে ছাই বগুড়ায় খামার থেকে নৈশ প্রহরীর লা’শ উ’দ্ধার চেয়ারম্যানসহ সদস্যরা অবরুদ্ধ ইউনিয়ন অফিস ভাংচুর... বগুড়ায় নারীদের সফট স্কিল প্রশিক্ষণ অনুষ্ঠিত মায়ের হত্যার বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ...

থানা থেকে আসামীর পলায়ন

 পিরোজপুর সংবাদদাতা, সমকালনিউজ২৪

হ’ত্যা মা’মলার সন্দেহভাজন আসামী সালমান খান (২৪) বুধবার দিবাগত রাতে গ্রে’প্তার হলে সকালে থানা থেকে পালিয়ে গেছে। বৃহস্পতিবার সকালে পিরোজপুর সদর থানায় এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া আ’সামী সালমান খান (২৪) সদর উপজেলার কলাখালী গ্রামের দুলাল খানের ছেলে। তার বি’রুদ্ধে মা’দক ও নারী নি’র্যাতনসহ চারটি নিয়মিত মা’মলা রয়েছে।

পিরোজপুর সদর থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আ’সামী পানি পান করতে চাইলে দায়িত্বরত সেন্ট্রি হাজতখানার দরজা খোলেন। এ সময় সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দৌঁড়ে থানা থেকে পালিয়ে যান।

এ সময় দায়িত্বরত সেন্ট্রি পড়ে গিয়ে মাথায় আঘাত পান। পিছনে পুলিশ ধাওয়া করলে আসামী থানার উত্তর দিকে দামুদর খালে ঝাপিয়ে পড়ে গা ঢাকা দেন।

কলাখালীর যুবলীগ কর্মী জয় হ’ত্যা মা’মলার ত’দন্ত কর্মকর্তা এসআই মুনিরুজ্জামান গত বুধবার সন্দেহভাজন আসামী হিসেবে সালমানকে গ্রে’প্তার করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, সকালে থানায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও কর্মচারির উপস্থিতি কম ছিলো। এ সুযোগে আসামী পালিয়ে যায়। এ ঘটনার খবর পর থেকে পিরোজপুর ও পাশের জেলাসমূহে পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে।

পিরোজপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও তদন্ত) মোল্লা আজাদ হোসেন পিরোজপুর সদর থানা পরিদর্শন করেন। এ সময় তিনি জানান, পলাতক আসামীকে গ্রে’প্তারের জন্য পুলিশের ব্যাপক অ’ভিযান শুরু হয়েছে। এ ঘটনায় পুলিশের কারও অবহেলা পাওয়া গেলে তার বি’রুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
পিরোজপুর বিভাগের সর্বশেষ
পিরোজপুর বিভাগের আলোচিত
ওপরে