১৬ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রিফাত শরিফ হত্যা মামলায় প্রধান সাক্ষী পুলিশ হেফাজতে ফরিদগঞ্জের কাঁশারা ছিদ্দিকিয়া দাখিল মাদরাসাটির ভবন না... বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা... নওগাঁয় সনাতন সম্প্রদায়ের জ্ঞাতিভোজ অনুষ্ঠান বন্ধ... বগুড়ায় হু হু করে বাড়ছে যমুনার পানি

থানা থেকে হাজার লিটার মদ সাবাড় করে দিল ইঁদুর!

 অনলাইন ডেস্কঃ সমকাল নিউজ ২৪

ইঁদুরের দল থানায় ঢুকে হাজার লিটার মদ সাবাড় করে দিয়েছে। ভারতের উত্তর প্রদেশে এমন ঘটনা ঘটেছে।

 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে উত্তরপ্রদেশের বেরিলি থানায় এক হাজার লিটার মদ বাজেয়াপ্ত রাখা ছিল। কিন্তু হুট করে থানার এত মদের কিছুই অবশিষ্ট আর নেই।

 

পুলিশের দাবি, বাজেয়াপ্ত রাখা সব মদ ইঁদুরের দল সাবাড় করে দিয়েছে।

 

রাজ্য পুলিশ জানায়, থানার মালখানায় প্ল্যাস্টিকের ক্যানে রাখা ছিল বাজেয়াপ্ত মদ। সম্প্রতি সেখানকার থানার কেরানি মালখানায় ঢুকে মদের হিসেব মিলাতে গিয়ে দেখেন গড়মিল। পাওয়া যাচ্ছে না হাজার লিটার মদ। নেই অনেক মদের ক্যানও। আবার অনেক ক্যান থাকলেও তাতে কোন মদ নেই। ক্যানের তলায় রয়েছে ছিদ্র।

 

সেখানকার পুলিশ সুপার অভিনন্দন সিংহ জানায়য়েছেন, শুধু ফাঁকা ক্যানই নয়, মালখানায় ইঁদুরও দেখেছেন মদের হিসেব করতে যাওয়া কেরানিবাবু নরেশ পাল।

 

এরপরই হাজার লিটার মদ সাবাড়ের দায়ে অভিযুক্ত করা হয় ইঁদুরকে। তবে যোগী আদিত্যনাথের এই রাজ্যে জণগণের মদ্যপান এক প্রকার নিষিদ্ধ। এর আগেও বিভিন্ন সময় ভারতের বিভিন্ন রাজ্যে ইঁদুরের মদ সাবাড় করার খবর আসে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের আলোচিত
ওপরে