১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

দক্ষিণ সুরমা থেকে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ১

 এস.এ শফি সিলেট সমকালনিউজ২৪

সিলেটের দক্ষিণ সুরমার বারখলা থেকে ইয়াবা ও ফেনসিডিলসহ আলমগীর হোসেন (৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা জানান, গতকাল বৃহস্পতিবার রাত প্র্রায় সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমার বারখলাস্থ জয়নালের কলোনীতে অভিযান চালায় গোয়েন্দা পুৃলিশ। এসময় ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ বোতল ফেনসিডিলসহ আলমগীর হোসেন (৩১) নামে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে দীর্ঘদিন যাবত ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় ইয়াবা ও ফেনসিডিল সরবরাহ করে আসছিল।

আটক মাদক ব্যবসায়ির দক্ষিন সুরমা উপজেলা জালালপুরের রায়খাইল গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আলমগীর হোসেন (৩১)।

তার বিরুদ্ধে এসএমপি এর দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-১০/১৬৪, তারিখ- ২৪ সেপ্টে, ২০১৬; ধারা- ৩৮০/৪১১ পেনাল কোড বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

সূত্রে আরো জানা যায়, বর্ণিত আসামী সন্দেহজনক ভাবে কলোনীতে বসবাস করে, তার ঘরে প্রায় সময় অপরিচিত লোকজন আসা-যাওয়া করত এবং সে দীর্ঘদিন যাবত ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় মাদক তথা ইয়াবা ও ফেনসিডিল সরবরাহ করে আসছিল।

এসআই মোঃ মাহাবুর আলম মন্ডল বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং- ১৭ তারিখ- ১৪/০৬/২০১৯খ্রিঃ ধারা- ২০১৮সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/১৩(খ) রুজু হয়।

বিষয়টি সত্যতা নিশ্চিত করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
সিলেট বিভাগের আলোচিত
ওপরে