২৫শে মার্চ, ২০১৯ ইং ১১ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভুল অপারেশনে প্রাণ গেল তৃতীয় শ্রেণীর... স্বাধীনতা যুদ্ধে বীর শহীদের স্বরনে মোংলা ইপিজেড কর্তৃক... ডিনস এ্যাওয়ার্ড পেলেন রাবির দুই শিক্ষক রাবিতে পাঁচ দিনব্যাপী শিল্পকর্ম প্রদর্শনী শুরু যশোরের বেনাপোল সীমান্তে ভারতীয় চাপাতা সহ আটক-১

দলীয় চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন এর বিশাল মটরসাইকেল শোডাউন।

 আবু ইউসুফ রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নওগাঁর রাণীনগরে উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগ মনোনিত দলীয় চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন এর বিশাল মটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এদিন সকালে উপজেলার আবাদপুকুর বাজার এলাকায় প্রায় দুই হাজার মটরসাইকেলসহ নেতা-কর্মীরা সমেবেত হন। এর পর সেখান থেকে শোডাউন শুরু হয়। শোডাউনে পুরো এলাকা জয় বাংলা, জিতবে এবার নৌকাসহ বিভিন্ন শ্লোগানে মূখরীত হয়ে উঠে। শোডাউনটি উপজেলার কালীগ্রাম,রাণীনগ খট্রেশ্বর সদর,কাশিমপুর,মিরাট ও গোনা ইউনিয়নসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে। শোডাউনকালে এলাকার বিভিন্ন স্থানে থেমে থেমে পথ শোভা ও সমাবেশ করেন।

পথ সভায় প্রার্থী আনোয়ার হোসেন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন। এছাড়া মাদক,সন্ত্রাস ও বাল্য বিয়ে মুক্ত এলাকা গড়ার প্রতিস্তুতি ব্যক্ত করে সবার সার্বিক সহযোগিতা ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান তিনি। পরে শোডাউনটি পূণরায় আবাদপুকুর বাজারে এসে শেষ হয়।

এতে উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ডসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছা সেবক লীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
ওপরে