১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,... মাতালের কাছে রেহাই পেল না গর্ভবতী ছাগলও! তালতলী উপজেলা পরিষদ নির্বাচন ইসি কর্তৃক বাতিল হওয়ার ৪৮... কাউখালীতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

দশমাইলে বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

 মুুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

পঞ্চগড় সদর উপজেলাধীণ ৬নং সাতমেড়া ইউপির দশমাইলে অবস্থিত জামিয়াতুল কুরআন নুরানী ও হাফেজিয়া মাদ্রাসার বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিল পালিত হয়েছে। ২২জানুয়ারি/১৯ মঙ্গলবার বাদ আসর থেকে মধ্যরাত পর্যন্ত উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এতে আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো: বছির উদ্দীন-এর সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন, মাননীয় সংসদ সদস্য পঞ্চগড়-১ জনাব আলহাজ্ব মো: মজাহারুল হক প্রধান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬নং সাতমেড়া ইউপি আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: রবিউল ইসলাম(রবি), সাবেক সদস্য আলহাজ্ব মো: জসিম উদ্দীন আহম্মেদ, এ এন্ড এ অটো ব্রিক্স ইন্ডাষ্ট্রিজ লি: এমডি মো: জাহাঙ্গীর আলম রানা, মো: সহিদুল ইসলাম প্রধান প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের সভাপতি মো: গোলাম মোস্তফা ও সাধারন সম্পাদক মো: কাজল হোসেন।

 

ডা. রবিউল ইসলাম-এর উপস্থাপনায় ঘোষিত হয় ঐ প্রতিষ্ঠানের একঝাক কোমলমতি মেধাবী ছাত্র/ছাত্রীর নাম। ঘোষিত নামের তালিকায় প্রকাশ পেয়েছে, এ প্লাস প্রাপ্ত তৃতীয় জামাত ছাত্র/ছাত্রী মো: আল আমীন, মো: ফেরদৌস, মো: তৌফিক, মো: শাহ্ আলম ও মো: সিহাব। ৫ম শ্রেণিতে অংশ গ্রহনকারী ৮জন। এতে জিপিএ পায় ৪.৭৮। আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো: বছির উদ্দীন-এর সভাপতিতে উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজে বয়ান করেন, খতিব দিঘাপতিয়া রাজবাড়ী জামে মসজিদ, নাটোর সদর হযরত মাও: মো: ইয়াছিন মাহমুদ নাটোরী, ২য় বক্তা হিসেবে ওয়াজে বয়ান করেন, স্থানীয় হযরত মাওলানা মো: জিয়াউর রহমান। অত:পর মাহফিল শেষে দেশ ও জাতি এবং মুসলিম উম্মার শান্তি কামনা করে এবং পঞ্চগরের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাহফিলে প্রধান বক্তা হযরত মাও: মো: ইয়াছিন মাহমুদ নাটোরী। অফুরন্ত শান্তি ও কল্যান এবং সমৃদ্ধি কামনা করে অনুষ্ঠিত মোনাজাতে হাজারো নারী-পুরুষ অংশ নেন এবং আল্লাহর দরবারে মুক্তি কামনা করেন। ওয়াজ ও দোয়া মাহ্ফিলে উক্ত ইউপির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জেলা, উপজেলা থেকে হাজার হাজার ভক্ত ও আশেকানগণ অংশ নেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে