২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা ইউনিয়ন কমিটি নিয়ে বি’রোধ আ’হত একই পরিবারের ৩... মেডিকেলে ভর্তির সুযোগ পেল আমতলীর মাহেন্দ্র চালকের মেয়ে... ঝালকাঠিতে শিক্ষার্থীদের রাতের আড্ডা বন্ধে পুলিশ... সাতক্ষীরা সদর উপজেলা কমিটি বিলুপ্তি ঘোষনা ও সভাপতি... মাদ্রিদে বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের এক সভা...

দশমাইলে বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

 মুুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি। সমকালনিউজ২৪

পঞ্চগড় সদর উপজেলাধীণ ৬নং সাতমেড়া ইউপির দশমাইলে অবস্থিত জামিয়াতুল কুরআন নুরানী ও হাফেজিয়া মাদ্রাসার বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিল পালিত হয়েছে। ২২জানুয়ারি/১৯ মঙ্গলবার বাদ আসর থেকে মধ্যরাত পর্যন্ত উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এতে আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো: বছির উদ্দীন-এর সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন, মাননীয় সংসদ সদস্য পঞ্চগড়-১ জনাব আলহাজ্ব মো: মজাহারুল হক প্রধান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৬নং সাতমেড়া ইউপি আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: রবিউল ইসলাম(রবি), সাবেক সদস্য আলহাজ্ব মো: জসিম উদ্দীন আহম্মেদ, এ এন্ড এ অটো ব্রিক্স ইন্ডাষ্ট্রিজ লি: এমডি মো: জাহাঙ্গীর আলম রানা, মো: সহিদুল ইসলাম প্রধান প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের সভাপতি মো: গোলাম মোস্তফা ও সাধারন সম্পাদক মো: কাজল হোসেন।

 

ডা. রবিউল ইসলাম-এর উপস্থাপনায় ঘোষিত হয় ঐ প্রতিষ্ঠানের একঝাক কোমলমতি মেধাবী ছাত্র/ছাত্রীর নাম। ঘোষিত নামের তালিকায় প্রকাশ পেয়েছে, এ প্লাস প্রাপ্ত তৃতীয় জামাত ছাত্র/ছাত্রী মো: আল আমীন, মো: ফেরদৌস, মো: তৌফিক, মো: শাহ্ আলম ও মো: সিহাব। ৫ম শ্রেণিতে অংশ গ্রহনকারী ৮জন। এতে জিপিএ পায় ৪.৭৮। আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো: বছির উদ্দীন-এর সভাপতিতে উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজে বয়ান করেন, খতিব দিঘাপতিয়া রাজবাড়ী জামে মসজিদ, নাটোর সদর হযরত মাও: মো: ইয়াছিন মাহমুদ নাটোরী, ২য় বক্তা হিসেবে ওয়াজে বয়ান করেন, স্থানীয় হযরত মাওলানা মো: জিয়াউর রহমান। অত:পর মাহফিল শেষে দেশ ও জাতি এবং মুসলিম উম্মার শান্তি কামনা করে এবং পঞ্চগরের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাহফিলে প্রধান বক্তা হযরত মাও: মো: ইয়াছিন মাহমুদ নাটোরী। অফুরন্ত শান্তি ও কল্যান এবং সমৃদ্ধি কামনা করে অনুষ্ঠিত মোনাজাতে হাজারো নারী-পুরুষ অংশ নেন এবং আল্লাহর দরবারে মুক্তি কামনা করেন। ওয়াজ ও দোয়া মাহ্ফিলে উক্ত ইউপির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জেলা, উপজেলা থেকে হাজার হাজার ভক্ত ও আশেকানগণ অংশ নেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে