১২ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
জোছনা উৎসব ২০১৯ এর প্রেস কনফারেন্স । দুর্গাপুর উপজেলা কে বাল্যবিবাহ মুক্ত রাখতে শপথ সিলেটে অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের... বগুড়ায় যানবাহনের চাকায় থেঁতলে যাওয়া লা’শ উ’দ্ধার নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস পালিত

দাগনভূঞায় ডেঙ্গু প্রতিরোধে ফগার মেশিন বিতরণ

 নাজমুল হক, দাগনভূঞা, সমকালনিউজ২৪

দাগনভূঞায় উপজেলায় এডিস মশা নিধন ও ডেঙ্গু জ্বর প্রতিরোধে ফগার মেশিন বিতরণ করা হয়েছে।

‘দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্ন সপ্তাহ’ পালন উপলক্ষ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতনের নিজ অর্থায়নে ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শাহীন মুন্সির সহযোগিতায় ৮টি ইউনিয়নের জন্য ৬টি মশক নিধন যন্ত্র ফগার ও ওষুধ বিতরণ করা হয়।

গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ ভবন চত্ত্বরে উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব যন্ত্র ও ওষুধ বিতরণ করেন। এই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শাহীন মুন্সি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রামনগর ইউপির চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা ছিদ্দিকী,

৬নং ইউপির চেয়ারম্যান বেলায়েত হোসেন স্বপন, ৫নং ইয়াকুবপুর ইউপির চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুলসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মশক নিধন, ডেঙ্গু জ্বর প্রতিরোধে উপজেলা প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠান, বাজার, ধর্মীয় প্রতিষ্ঠান, বাসা-বাড়িসহ সকল স্থানে একযোগে ফগার মেশিনে ওষুধ ছিটানো, পরিষ্কার পরিচ্ছন্নতা ও প্রচার অভিযান চালনাের উদ্যোগ গ্রহন করা হয়।

উপজেলা পরিষদের ভিতরে চেয়ারম্যান দিদারুল কবির রতন সপ্তাহব্যাপী এই কর্মসূচির উদ্বোধন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে