৭ই জুন, ২০২০ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সৌদি আরবে আজ একদিনে রেকর্ড সর্বোচ্চ ৩৪ জনের মৃত্যু, নতুন... জাতিসংঘের এওয়ার্ড পেলো ভূমি মন্ত্রণালয়! ঢাকায় শতভাগ লকডাউন জারি – রেড জোন এলাকায় বাড়ি থেকে বের... চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু

দায়িত্ব অনেক কিন্তু প্রনোদনা ভাতা থেকে বঞ্চিত বাংলাদেশ পুলিশ

  সমকালনিউজ২৪

মোঃ ইকবাল হোসেনঃ

পুলিশও মানুষ তাদেরকে পুলিশ নামক কোন যন্ত্র ভাবা ঠিকনা। তাদেরও আছে পরিবার পরিজন। বৈশ্বিক করোনা মহামারি মোকাবেলায় বাংলাদেশ পুলিশ প্রসংশা পাওয়ার দাবীদার। আন্তরিক ধন্যবাদ জানাই বাংলাদেশ পুলিশকে।

মৃত্যুমুখে পতিত হতে পারে জেনেও মৃত্যুকে ভৃত্য মনে করে ছোট ছোট ছেলে মেয়ের কথা না ভেবে সকল কিছুকে উপেক্ষা করে দিন রাত রাজপথে থেকে সচেতন করছেন সাধারন মানুষকে। কিন্তু তাদের কথা ভাবার কেউ নেই। দেশের আইনশৃংখলা ঠিক রাখবে কে পুলিশ। করোনা মোকাবেলায় রাজপথে থাকবেকে পুলিশ। চোর ডাকাত ধরবে কে পুলিশ। কোর্টের আদেশ পালন করবে কে পুলিশ। আসামি পালিয়ে বেড়াচ্ছে ধরবে কে পুলিশ।

রাষ্ট্রের সকল ছোট বড় কাজেই পুলিশের ব্যপক অংশগ্রহন। অথচ লক ডাউন চলাকালীন অবস্থায় ব্যংকারদের প্রনোদনা ঘোষনা হ্য় বিভিন্ন প্রনোদনার কথা ইলেক্ট্রণিক্স মিডিয়া প্রিন্ট মিডিয়া প্রচার করছে এটা অমানবিক। সিংহভাগ দায়িত্ব পালন করছেন বাংলাদেশ পুলিশ তাদের প্রনোদনার বিষটি সরকারের তরফ থেকে সবার আগেই ঘোষনা করা উচিৎ ছিল।

যাই হোক তবে সকলের আগে প্রনোদনা পুলিশ এবং কৃষককেই দেয়া উচিৎ বলে আমরা সাধারন মানুষ মনে করি। বাংলাদেশ সরকারের কাছে বিশেষ অনুরোধ থাকবে যাতে বাংলাদেশ পুলিশের জন্য প্রনোদনা ভাতার ঘোষনা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফিচার বিভাগের সর্বশেষ
ওপরে