১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

দুই বন্ধু মিলে ধর্ষণ করে ভিডিও ফেসবুকে প্রকাশ

 মোঃ ইলিয়াস আলী, সমকাল নিউজ ২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গৃহবধূকে অস্ত্রের মুখে তুলে নিয়ে গিয়ে দুই বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণের পর ওই ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণের ঘটনা ঘটেছে। ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ ও তার ছেলেকে মেরে ফেলার হুমকি দিয়ে ফের একমাস ধরে ওই গৃহবধূকে ধর্ষণ করে তারা।

এ ঘটনায় মঙ্গলবার (১৮ জুন) রাত ১১টার সময় গৃহবধূ নিজেই বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় দুই বন্ধুকে আসামী করে মামলা দায়ের করেন।

ওই দিন রাতেই উপজেলার আমজানখোর ইউনিয়নের দক্ষিণ মেরধাপাড়া গ্রামের তারাব উদ্দীনের ছেলে সাদ্দাম হোসেনকে (২১) গ্রেফতার করে পুলিশ। অপর বন্ধু একই গ্রামের প্রয়াত মন্দিল হকের ছেলে দুলাল হোসেনকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের কথা ভেবে এ অত্যাচার প্রায় এক মাস সহ্য করে ওই গৃহবধূ। দুই বন্ধুর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধূ কুপ্রস্তাবে সাড়া দেওয়া বন্ধ করে দিলে ধর্ষণের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে তারা।

ভিডিওটি দেখে স্থানীয় লোকজন নানা মন্তব্য শুরু করলে বাধ্য হয়ে তার স্বামীর সহযোগীতায় আইনের আশ্রয় নেন তিনি।

গৃহবধূ জানান, বিষয়টি জানাজানি হলে সংসার ভেঙে যাবে এবং আমার একমাত্র ছেলের ক্ষতি হতে পারে এমনটা ভেবেই চুপচাপ অত্যাচার সহ্য করছিলাম। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর আমার স্বামী আমার পাশে দাঁড়িয়েছে। আমি এখন সাহস পেয়েছি। ধর্ষকদের কঠিন শাস্তির দাবী জানান তিনি।

তার স্বামী জানান, আমার স্ত্রীকে বাধ্য করে এমন জঘন্য কাজ করেছে ওই দুই বন্ধু। আমি দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। তবে স্থানীয় মোড়লরা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টাও করেছে বলে অভিযোগ করেন তিনি।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, বুধবার (১৯ জুন) ধর্ষক সাদ্দাম হোসেনকে ঠাকুরগাঁও কারাগারে প্রেরণ করা হয়েছে। ওই গৃহবধূর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে