২২শে জুলাই, ২০১৯ ইং ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের শার্শায় প্রসূতি নারীর তিন পুত্র সন্তানের জন্ম চাঁদপুরে স্কুল শিক্ষিকার গলাকেটে হত্যা বগুড়ায় ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ বরগুনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা... কোটচাঁদপুরে অবৈধ গর্ভপাতের মূলহোতা রিনা পারভিন আটক

দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

 নিজস্ব প্রতিনিধিঃ সমকাল নিউজ ২৪

চট্টগ্রামে বাস দুর্ঘটনায় কমপক্ষে তিন ব্যাক্তি প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অর্ধশত মানুষ। হতাহতদের অধিকাংশই গার্মেন্টস শ্রমিক।

 

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রামে আনোয়ারা এলাকায় কোরিয়ান ইপিজেডে পোশাক শ্রমিকদের পরিবহনকারী দুই বাসের মধ্যে সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা হয়।

 

নিহতদের মধ্যে মো. ইকবাল (২৮) নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি লোহাগাড়া থানার মো. শামসুল ইসলামের ছেলে।

 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির সদস্য মো. আলাউদ্দিন দুর্ঘটনার খবর নিশ্চিত করে জানিয়েছেন, আনোয়ারা কোরিয়ান ইপিজেডে পোশাক শ্রমিকদের পরিবহনকারী দুটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কোরিয়ান ইপিজেডের ইয়ংওয়ান পোশাক কারখানার শ্রমিকরা গাড়ি থেকে নামার সময় অন্য একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে শ্রমিকদের ওপর ওঠে পড়লে এ দুর্ঘটনা হয়।

 

ইয়ংওয়ান পোশাক কারখানায় শ্রমিকদের বহনকারী গাড়িগুলো কারখানায় প্রবেশের সময় জ্যাকেট গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনার পর শ্রমিকরা কাজে যোগ না দিয়ে বিক্ষোভ করছেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে