৪ঠা জুন, ২০২০ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক! বগুড়ায় নতুন আরও ২৬ জন করোনায় আক্রান্ত রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে আম খান। অর্ডার করুন ফেসবুকে যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের জালে ২কেজি গাঁ’জা... স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি

দুই শিশুকে পাচারের সময় বেনাপোলে রোহিঙ্গা সন্দেহে বাংলাদেশী নারী আটক

 রাসেল ইসলাম,বেনাপোল, সমকালনিউজ২৪

বেনাপোলে ছেলে ধরা সন্দেহে ফুল (৬৫) নামে এক রোহিঙ্গা সন্দেহে বাংলাদেশী নারীসহ দুই শিশু উদ্ধার করেছে স্থানীয় জনগন।

শুক্রবার (১০ মে) সকাল ৯ টার সময় বেনাপোল মাছ বাজারের পিছন থেকে তাকে আটক করা হয়।স্থানীয়রা জানান, বেনাপোল মাছ বাজারের পিছনে নাছিরের বাড়ির ভাড়াটিয়া প্রদ্বীপ দাসের ছেলে কুমার (৫) ও আলেক হোসেনের ছেলে মুনছুর (৪) নামে দুই শিশুকে নিয়ে রোহিঙ্গা মহিলা মিষ্টি দিয়ে তাদের ভুলিয়ে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগনের কাছে আটক হয়। রোহিঙ্গা সন্দেহে ওই নারীর নিকট তার নাম বাড়ি কোথায় জানতে চাইলে সে কোন কথা বলে না। এসময় রাগে ক্রোধে স্থানীয় এক যুবক তাকে থাপ্পড় মারার পর সে তার বাড়ি মায়ানমারে ছিল এবং তার নাম ফুল বলে শিকার করে।

পরে স্থানীয় জনগন রোহিঙ্গা সন্দেহে ওই বাংলাদেশী নারীকে বেনাপোল পোর্ট থানা পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেয়।

বেনাপোল পোর্টথানার এসআই আব্দুল লতিফ বলেন যারা বাচ্চাদের চুরির সাথে জড়িত তারা সকলে বাংলাদেশি, এরা রোহিঙ্গা না, ভুল তথ্য প্রকাশ করে সরকারকে যারা চাপে ফেলতে চাই তারায় এসব উটভাট কথা বার্তা ছড়াচ্ছে।যাদের কে ধরা হচ্ছে তারা মানষিক বিপদগ্রস্থ ভারসাম্যহীন । তারপরেও আইন শৃংখলার রক্ষায় এব্যাপারে বেনাপোল পোর্ট থানা সবর্দা সর্তকবস্থায় রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের সর্বশেষ
যশোর বিভাগের আলোচিত
ওপরে