১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে নদী ভাঙ্গনের কবলে দোকনঘর নদীগর্ভে ফেরি... বগুড়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মাদ্রিদে বাংলাদেশী মালিকানাধীন ভূঁইয়া মনি... এক নজরে বরগুনা পৌরসভা ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচী মোগলগাঁও ইউনিয়নে...

দুই সন্তানের মুখে বি’ষ দিয়ে মায়ের আ’ত্মহ’ত্যার চেষ্টা, ১ সন্তানের মৃ’ত্যু

 মোঃ ইলিয়াস আলী সমকালনিউজ২৪

ঠাকুরগাঁওয়ে দুই সন্তানের খাবারের সঙ্গে বি’ষ মিশিয়ে খাওয়ানোর পর নিজে বি’ষপান করে আ’ত্মহ’ত্যার চেষ্টা করেছেন এক মা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বের) সকাল সাড়ে ৯টায় ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানার ঘনি মহেষপুর গ্রামে এ হৃদয় বিদারক ঘটনা ঘটেছে।

আ’ত্মহ’ত্যার চেষ্টা করা মা নুরবানু আক্তার (৩৫) ও তার দুই সন্তান নুরজামাল (১৮ মাস) এবং শাম্মী আক্তার (৬ মাস) বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃ’ত্যুর সঙ্গে পা’ঞ্জা লড়ছে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলছেন মা ও মেয়ের অবস্থার আ’শঙ্কাজনক এবং ১৮ মাসের শিশু নুরজামাল হাসপাতালে পৌঁছানোর পূর্বেই মা’রা গেছেন।

নুরবানুর স্বামী সেলিম জানান, আমি সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যায়। আজকেও কাজে গেলে এলাকার লোকে কাছে জানতে পারি যে আমার স্ত্রী আমার দুই সন্তানের মুখে বি’ষ দিয়ে নিজেও বি’ষ খেয়েছে ৷ খবর পাওয়ার সাথে সাথে আমি বাড়ি গিয়ে তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি।

এলাকাবাসী জানান, প্রতিটি সংসারে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়, এই ঝগড়ার জন্য এই কাজটি হৃ’দয়বিদারক ৷

রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় আমাদের প্রতিনিধিকে জানান, স্বামী-স্ত্রীর ঝগড়া কারণে দুই সন্তানের মুখে বি’ষ দিয়ে আ’ত্মহ’ত্যার চেষ্টা করেছে তার স্ত্রী। এমনটা প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ত’দন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঠাকুরগাঁও বিভাগের সর্বশেষ
ঠাকুরগাঁও বিভাগের আলোচিত
ওপরে