১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশা’র আয়োজনে কৃতি... তালতলীতে ভূয়া কাগজপত্র তৈরী করে জমি দখলের চেষ্টা চিরিরবন্দরে শাশুড়ির হাতে বউ খু’ন ঠাকুরগাঁওয়ে পৃথক সং’ঘর্ষের ঘটনায় আহত ১২ রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর...

দুর্গাপুরে ইউএনও‘র সাথে অসদাচরণ গ্রেফতার – ১

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুর, সমকালনিউজ২৪

নেত্রকোনার দুর্গাপুরের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা খানম সহ বাস যাত্রীদের সাথে অসদাচরণ ও বিশৃঙ্খলার দায়ে শিমুল শেখ (২৫) নামের এক বখাটে কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানাগেছে, ইউএনও ফারজানা খানম অন্যান্য যাত্রীদের সাথে রোববার বিকেলে বিআরটিসি বাসযোগে ঢাকা থেকে কর্মস্থল দুর্গাপুরে আসছিলেন। পথিমধ্যে শ্যামগঞ্জ এলাকা থেকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বারআনি গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে বখাটে শিমুল ওই বাসে উঠার পর বাস যাত্রীদের সাথে অ-সৌজন্য মুলক আচরণ শুরু করে।

বাসের মধ্যে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রয়েছেন বলে বাস হেলপার সুমন মিয়া বখাটে শিমুলকে সতর্ক করায় হেলপারকে মারধর শুরু করে।

পরবর্তিতে ওই বখাটে ইউএনও কেও নানা ভাবে বিবর্ত করার চেষ্টা করলে বাস কোথাও কোন ষ্টপেজ না দিয়ে দুর্গাপুর বাসষ্টেন্ডে নিয়ে যাওয়ার নির্দেশ দেন ইউএনও। বাস দুর্গাপুর বাসষ্ট্যান্ডে এসে দাঁড়ালে দুর্গাপুর থানা পুলিশের সহায়তায় বাস থেকে বখাটে যুবককে আটক করে রোববার রাতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১মাসের বিনাশ্রম কারাদন্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা খানম।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে