১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ৯৯৯ এ ফোন পেয়ে কর্মহীন ব্যক্তির ঘরে খাবার... গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত...

দুর্গাপুরে কালবৈশাখীর তান্ডব

 দুর্গাপুর প্রতিনিধি সমকালনিউজ২৪

নেত্রকোণার দুর্গাপুরে মঙ্গলবার রাতে কাল বৈশাখীর তান্ডবে উপজেলার বিভিন্ন ইউনিয়নে আবাদী ফসল সহ প্রায় ৫০টি কাঁচাপাকা ঘর-বাড়ী, শত শত গাছপালা ভেঙ্গে পড়েছে।

সরেজমিনে গিয়ে দেখাগেছে, দুর্গাপুর সদর ইউনিয়নের মাকরাইল গ্রামে বড় গাছ পড়ে ৯টি ঘর ধ্বসে পড়েছে। ঝড়ো বাতাসে চলতি বোরো ধানের ব্যপক ক্ষতি হয়েছে। আশপাশ এলাকার বিদ্যুৎ এর তার ছিড়ে যাওয়ায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। মাকরাইল বাজারের আমীর হোসেন বলেন, রাত ১২.১০ মিনিটের দিকে প্রথমে বৃষ্টি পরে ঝড় শুরু হয়। এছাড়াও উপজেলার কুল্লাগড়া, বিরিশিরি, বাকলজোড়া, কাকৈরগড়া, গাওকান্দিয়া ও চন্ডিগড় ইউনিয়ন গুলোতে কালবৈশাখীর তান্ডবে পুরোনো গাছপালা, ঘর-বাড়ী ও বোরো ফসলের ব্যাপক ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে।

এ নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস বলেন, ঝড়ে ক্ষতি গ্রস্থ্যদের তালিকা প্রস্তত করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যতদুর সম্ভব সহায়তা করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে