১৯শে মে, ২০১৯ ইং ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বানারীপাড়ায় ইয়াবা সহ মাদকসেবী আটক আখাউড়ায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার। জৈন্তাপুরে পূর্ব বিরোধের জের ধরে চাচা ভাতিজার সংঘর্ষে... নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর ও নারীর... খাগড়াছড়িতে বজ্রপাতে মা-ছেলের মৃত্যু !

দুর্গাপুরে কালবৈশাখীর তান্ডব

 দুর্গাপুর প্রতিনিধি সমকাল নিউজ ২৪

নেত্রকোণার দুর্গাপুরে মঙ্গলবার রাতে কাল বৈশাখীর তান্ডবে উপজেলার বিভিন্ন ইউনিয়নে আবাদী ফসল সহ প্রায় ৫০টি কাঁচাপাকা ঘর-বাড়ী, শত শত গাছপালা ভেঙ্গে পড়েছে।

সরেজমিনে গিয়ে দেখাগেছে, দুর্গাপুর সদর ইউনিয়নের মাকরাইল গ্রামে বড় গাছ পড়ে ৯টি ঘর ধ্বসে পড়েছে। ঝড়ো বাতাসে চলতি বোরো ধানের ব্যপক ক্ষতি হয়েছে। আশপাশ এলাকার বিদ্যুৎ এর তার ছিড়ে যাওয়ায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। মাকরাইল বাজারের আমীর হোসেন বলেন, রাত ১২.১০ মিনিটের দিকে প্রথমে বৃষ্টি পরে ঝড় শুরু হয়। এছাড়াও উপজেলার কুল্লাগড়া, বিরিশিরি, বাকলজোড়া, কাকৈরগড়া, গাওকান্দিয়া ও চন্ডিগড় ইউনিয়ন গুলোতে কালবৈশাখীর তান্ডবে পুরোনো গাছপালা, ঘর-বাড়ী ও বোরো ফসলের ব্যাপক ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে।

এ নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস বলেন, ঝড়ে ক্ষতি গ্রস্থ্যদের তালিকা প্রস্তত করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যতদুর সম্ভব সহায়তা করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে