৮ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ছাতকে আ.লীগের দু’গ্রুপ মুখোমুখি, ১৪৪ ধারা জারি কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়...

দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুর, সমকালনিউজ২৪

নেত্রকোনার দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে মানসিক প্রতিবন্ধী এক নারীকে (২৯) স্থানীয়দের গণপিটুনি থেকে রক্ষা করছেন ইউপি চেয়ারম্যান ও দুর্গাপুর থানা পুলিশ।

এ নিয়ে সোমবার সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নে আত্রাখালী এলাকায় এ ঘটনা ঘটে। দুর্গাপুর থানার ওসি (ভার:) মীর মাহবুবুর রহমান এ প্রতিনিধিক বলেন, সকাল প্রায় ৯টার দিকে ছেলেধরা আটক করা হয়েছে এমন খবর পেয়ে পুলিশের দল নিয়ে ঘটনাস্থল আত্রাখালী এলাকায় গিয়ে মানসিক ভারসাম্যহীন রুপালী (২৯) নামক এক যুবতীকে জনরোশের কাছ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

এ সময় স্থানীয়রা ছেলেধরা সন্দেহে তাকে গণপিটুনি দিতে শুরু করলেও আহত অবস্থায় পুলিশি বাঁধার মুখে তা ব্যর্থ হয়। আহত ওই নারী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকা থেকে এসেছে বলে জানাগেছে।

এ বিষয়ে ওসি মাহবুব উপস্থিত জনতার উদ্দ্যেশ্যে বলেন, এলাকায় অপরিচিত কাউকে কোনো প্রকার সন্দেহ হলে নিজেরা আইন হাতে তুলে না নিয়ে নিকটস্থ পুলিশকে খবর দেয়ার আহবান জানান, সেইসাথে মাথা কাটা বা ছেলেধরা বিষয় একটা গুজব মাত্র। কোন প্রকার গুজবে কান না দিতে সকলকে অনুরোধ জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে