৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

দুর্গাপুরে ডাচ-বাংলা ব্যাংক বুথ’র উদ্বোধন।

 তোবারক হোসেন খোকন / দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি সমকালনিউজ২৪

দুর্গাপুরে ব্যবসায়ীদের লেনদেন আরও সহজ করতে দুর্গাপুর উকিলপাড়া এলাকায় হোসেন মার্কেটে ডাচ-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক বুথ এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মো. আলাল উদ্দিন আলাল, বাবু রনজিত সেন, এ বুথটির উদ্বোধন করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, এসআই মাহবুব আলম, সাবেক পৌর কাউন্সিলর যা. মো. রমজান হোসেন, ডা. কামরুল ইসলাম, মার্কেট এর স্বত্তাধীকারী মো. আকবর হোসেন, নেত্রকোনা ডাচবাংলা ব্যাংক কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ, বুথ কর্মকর্তা সুমন মিয়াজি, লাইজু আহমেদ প্রমুখ।

স্থানীয় ব্যবসায়ীগন বলেন, রাস্তাঘাটে টাকা নিয়ে চলাফেরা করা নিরাপদ না। যেহেতু এই বুথেই টাকা উত্তোলন ও জমা দেয়াসহ ব্যাংকের সকল কার্যক্রমের ব্যবস্থা রয়েছে, এখন বিষয়টা আরো নিরাপদ হলো।

বুথ কর্মকর্তা বলেন, এই বুথে ৩টি অটোমেটেড টেলার মেশিন (এটিএম) এবং একটি কিয়স্ক মেশিন স্থাপন করা হয়েছে। এখান থেকে ব্যাংক অ্যাকাউন্ট খোলা, টাকা জমা, উত্তোলন সহ অন্য শাখায় প্রেরণ করা যাবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে