২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর... ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৫ নং সৈয়দপুর ইউপি সদস্যের... জয়পুরহাটে চেয়ারম্যান হত্যা মামলার আসামী গ্রেফতার কোটচাঁদপুরে বাসা-বাড়িতে গ্যাস সিলিন্ডারে আগুন আখাউড়ায় শহরের যানজট নিরসনে পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

দুর্গাপুরে দায়ের আঘাতে বৃদ্ধার মৃত্যু গ্রেফতার- ০১

 খোকন,দুগার্পুর সমকাল নিউজ ২৪

নেত্রকোনার দুগার্পুরে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিবেশীর বডির দা এর আঘাতে এক বৃদ্ধা নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন দুগার্পুর থানার ওসি মোঃ মিজানুর রহমান।

পুলিশ সূত্রে জানাগেছে, চন্ডিগর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত আব্দুল হাই এর স্ত্রী কদবানু (৬৫) কে প্রতিবেশী মৃত ছমেদ আলীর পুত্র আঃ সালাম মিয়া (৩০) ঝগড়ার এক পর্যায়ে বডি দা দিয়ে মাথার পিছনে আঘাত করে। আঘাতে অজ্ঞান হয়ে গেলে মঙ্গলবার বিকেলে দুর্গাপুর হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কদবানু মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহতের ভাই মোঃ সাঈদ মিয়া অভিযুক্ত সালামকে আসামী করে দুর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে দুগার্পুর থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। নিহতের লাশ নেত্রকোনায় মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত সালামের স্ত্রীকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে