২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

দুর্গাপুরে দেয়াল ধ্বসে প্রান নাশের আশংকা।

 তোবারক হোসেন খোকন, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরের ব্যস্ততম কলেজ রোডে খুঁটি দিয়ে ভাঙ্গা দেয়াল রক্ষার চেষ্টা চালাচ্ছেন উপজেলা ভূমি অফিস।

 

ব্যস্ততম কলেজ রোড এলাকায় মঙ্গলবার সরেজমিনে গিয়ে দেখাগেছে, দেয়াল খুঁটি ঠিকা দেয়ার কারনে সড়ক দিয়ে চলাচল করতে আতংকে রয়েছে গাড়ী চালক ও পথচারীরা। ব্যস্ত এই সড়ক দিয়ে প্রতিদিন স্কুল-কলেজের শত শত শিক্ষার্থী যাতায়াত করে থাকে।

 

তাছাড়া সাথেই ধানের আড়ৎ হওয়ায় বিভিন্ন এলাকা থেকে ক্রেতা-বিক্রেতারা এখানে অবস্থান করেন সব সময়ই। সড়কের মাঝে খুঁটি দিয়ে রাখায় সার্বক্ষণিক রাস্তায় জ্যাম লেগে ভোগান্তি পোহাতে হচ্ছে জনসাধারনের, সেই সাথে প্রতিনিয়তই ঘটছে ছোট বড় দূর্ঘটনা।

 

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে এই দেয়ালে ফাটল ধরেছে, দেয়ালটি যেকোন সময় ধ্বসে বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে, দেয়ালে খুঁটি দিয়ে রাখায় এই দিক দিয়ে আমাদের যাতায়াতে বিঘ্ন সৃস্টি হচ্ছে। এমনিতেই রাস্তাটি সরু, তার উপর রাস্তায় খুঁটি দিয়ে চলাচলের রাস্তাটিকে আরো ছোট করে ফেলেছে। দেয়াল কখন কার উপরে ভেঙ্গে পড়ে কিছুই বলা যায়না। গাড়ি চালক মকবুল হোসেন বলেন, রাস্তার উপরে খুঁটি দেয়ার কারণে গাড়ির সাথে গাড়ির জ্যাম লেগেই আছে।

 

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) এ.এস.এম রিয়াদ হাসান গৌরব বলেন, দূর্ঘটনা এড়াতে দেয়ালের সাথে খুঁটি দিয়ে রেখেছি। ইতিমধ্যে জেলা প্রসাশক বরাবর একটি ইস্টিমেট উপস্থাপন করা হয়েছে। মঞ্জরী পেলেই দেয়ালটি ভেঙ্গে নতুন করে টেকসই দেয়াল স্থাপন করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে