৬ই জুলাই, ২০২০ ইং ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কাগজের ফুল বিক্রি করে সংসার চলে সোবাহানের মাদ্রিদে কর্মহীন প্রবাসীদের জন্য ভালিয়েন্তে বাংলার... আত্রাইয়ে পৃথক অভিযানে মা’দক ব্যবসায়ী ও ১০ জুয়াড়ি আটক ঈদে শ্রমীকদের বেতন-ভাতা দিয়ে পর্যায়ক্রমে ছুটি দিন কালাইয়ে গাঁ’জাসহ দুই মা’দক ব্যবসায়ী আটক

দুর্গাপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুর, সমকালনিউজ২৪

নেত্রকোনার দুর্গাপুরে বৃহস্পতিবার দুপুরে ‘‘বাংলাদেশ-ভারত সীমান্তে চোরাই পথে আনা ৪ গরু আটক’’ শিরোনামে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছের দুর্গাপুর সদর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মো. সাদির উদ্দিন।

এ উপলক্ষে সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাদির উদ্দিন প্রেসক্লাব মিলনায়তনে তাঁর লিখিত বক্তব্যে বলেন, আমার কাছে দুর্গাপুরের দু‘একজন অসাধু নামধারী সংবাদকর্মী অন্যায়ভাবে মুঠোফোনে চাঁদা দাবী করেন। আমি দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করলে আমাকে জড়িয়ে কথিত সাংবাদিকগন ওই মিথ্যা সংবাদ পরিবেশন করেন। ভারতীয় বিভিন্ন অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছি বলে যে মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এলাকাতে আমার পারিবারিক ও রাজনৈতিক পরিচয় রয়েছে। এই মিথ্যা সংবাদ পরিবেশনে এলাকার মানুষ ও রাজনৈতিক নেতৃনৃন্দ খুবই মর্মাহত। আমি ভারতীয় অবৈধ ব্যবসা পরিচালনা করি এই সংক্রান্ত আমার বিরুদ্ধে কোন মামলা নাই। আমি আপনাদের মাধ্যমে স্থানীয় প্রশাসনের কাছে উক্ত মিথ্যা সংবাদ পরিবেশনকারীদের বিচার দাবী করছি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব দীপক মজুমদার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সবুজ মিয়া, সাবেক ইউপি সদস্য ইছহাক মিয়া প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে