১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

দুর্গাপুরে বাংলা নববর্ষ পালিত

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুর সমকাল নিউজ ২৪

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা শিল্পকলা একাডেমি নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলা নববর্ষ পালন করেছে।

আয়োজনের মধ্যে ছিল উপজেলা পরিষদ চত্বরে বৈশাখী মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, গ্রামীন খেলা ও পান্তা উৎসব এবং সর্বস্তরের অংশগ্রহনে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা। নববর্ষ উদ্যাপন কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে আলোচনা বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা, মেয়র হাজী মাওঃ আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, সহ:সভাপতি উসমান গনি তালুকদার, এড. মজিবুর রহমান, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক শরদিন্দু সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, ওসি মিজানুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার, যুবলীগ সভাপতি মোঃ আঃ হান্নান প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা শিল্পকলা একাডেমি সহ অন্যান্য সাংস্কৃতিক সংঘের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ ছাড়া দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশ করে। সেই সাথে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পৃথক পৃথক অনুষ্ঠান, দেবথৈল খেলার মাঠ, শহীদ সন্তোষ পার্ক, বিরিশিরি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর একাডেমির মাঠ, মুবিজ নগর মাঠ এলাকায় তিনদিন ব্যাপী বৈশাখী মেলা ও গ্রামীণ খেলা ধুলার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নেত্রকোনা বিভাগের সর্বশেষ
ওপরে