২৬শে এপ্রিল, ২০১৯ ইং ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মিলার স্বামীকে খোলামেলা ছবি পাঠাতেন নওশীন! অবশেষে শপথ নিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান ফোরকান বরগুনায় নারীর প্রতি সহিংসতা বন্ধে মানববন্ধন মঠবাড়িয়ায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে... মধ্যরাতে বন্ধ হচ্ছে ২২ লাখ ৩০ হাজার সিম

দুর্গাপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন।

 নির্মলেন্দু সরকার বাবুল, দুর্গাপুর(নেত্রকোনা) সমকাল নিউজ ২৪

নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরে ক্ষুদে শিক্ষার্থীদের বিদ্যাপিঠ দি চাইল্ড লার্নিং হোমস এর নানা আয়োজনের মধ্যদিয়ে শনিবার দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

স্কুলের একাডেমিক সুপারভাইজার মো. মাসুম বিল্লাহ এর সঞ্চলনায় স্কুলের পরিচালকমো. সাইদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার। বিশেষ অতিথি ছিলেন, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক সাহাদাত হোসেন কাজল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, সুসঙ্গ বার্তার সম্পাদক জামাল তালুকদার, প্রধান শিক্ষক পোষন সাহা প্রমুখ। শিক্ষার্থীদের মাঝে ১৯টি বিষয়ের ক্রীড়া প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বক্তারা বলেন, জাতি গঠনে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নাই। উপস্থিত শিক্ষকদের কোমল মতি শিক্ষার্থীদের প্রতি ক্রীড়া, সাংস্কৃতিক চর্চা ও পড়াশুনার মান উন্নয়নে আরো শ্রম দেয়ার জন্য অনুরোধ জানান।

 

মুস্তাফিজের বেতন ৩ লাখ, নতুন চুক্তিতে কার কত বেতন?

গতবছর বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ছিল ১০ জন ক্রিকেটার। সেখানে চারটি ক্যাটাগরি ছিল। আগে ছিল এ প্লাস, এ, বি এবং সি ক্যাটাগরি। এখন ‘সি’ ক্যাটাগরি বাদ দেয়া হয়েছে। বিপরীতে যুক্ত করা হয়েছে রুকি ক্যাটগরি যেখানে আছে উদীয়মান ক্রিকেটাররা।

সর্বোচ্চ ৪ লাখ বেতন পাবেন এ+ ক্যাটাগরির পঞ্চপান্ডব। ৩ লাখ করে পাবেন বি ক্যাটাগরির ইমরুল মুস্তাফিজ ও রুবেল। ২ লাখ করে পাবেন বি ক্যাটাগরির ৪ জন। ও দেড় লাখ করে পাবেন রুকি ক্যাটাগরির খেলোয়াররা।

ধারণা করা হচ্ছে বিভিন্ন ক্যাটাগরিতে অন্তর্ভুক্ত ক্রিকেটারদের বেতনও আগের মতই আছে। এবারের রুকি ক্যাটাগরি হল সি ক্যাটাগরি।

‘এ’ প্লাস: মাশরাফী বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ।

‘এ’ গ্রেড: ইমরুল কায়েস, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

‘বি’ গ্রেড: মুমিনুল হক, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম।

রুকি ক্যাটাগরি: আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, মোহাম্মদ সাইফউদ্দীন, নাঈম হাসান ও সৈয়দ খালেদ আহমেদ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে