৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত...

দুর্গাপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা

  সমকালনিউজ২৪

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি ::

জেলার দুর্গাপুরে ই’ভটিজিং এর প্রতিবাদ করতে গিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা হওয়ার খবর পাওয়া গেছে। গাঁওকান্দিয়া ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ উপলক্ষে স্থানীয় প্রেসক্লাবে শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করেন বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম (চাঁন মিয়া)। তিনি লিখিত বক্তব্য জানান, তাঁর কলেজ পড়ুয়া ভাতিজি বাড়ী থেকে কলেজে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে নানা ভাবে উত্ত্যক্ত করে আসছিলো ওই গ্রামের বঘাটে রুবেল মিয়া। শিক্ষার্থীর ভাই নাঈম মিয়া তাতে বাঁধা দেয়ায় গত ৭ মার্চ রাতে মৃত সিরাজ আলীর ছেলে আজিত মিয়া, তাঁর স্ত্রী রেহেনা খাতুন ও দুই ছেলে রুবেল মিয়া ও সোহেল মিয়া সহ অন্যান্যরা দেশীয় ধারালো অ’স্ত্র নিয়া বাড়ীতে নাঈম সহ অন্যান্যদের উপর এলাপাথারী আক্রমন চালায়। এতে নাঈম গুরুতর আহত হয়। বর্তমানে সে দুর্গাপুর সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলাকারীগন মা’মলা না করার জন্য নিয়মিত ভয়ভীতি প্রদর্শন পুর্বক বিভিন্ন ভাবে প্রান না’শের হুমকি দিচ্ছে। বর্তমানে আমরা খুবই নিরাপত্তহীনতায় ভুগছি।

এ বিষয়টি দুর্গাপুর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উত্থাপিত হলে নেত্রকোনা পুলিশ সুপার এসএম আশরাফুল আলম ঘটনাটি তদন্ত শেষে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য দুর্গাপুর থানাকে নির্দেশ দিলে মেয়ের মা মোছা: আয়েশা আক্তার বাদী হয়ে দুর্গাপুর থানায় মা’মলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে পরিবারের অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তৌহিদা পারভীন, মো. আতাহার আলী, দিলোয়ারা বেগম, শিক্ষক আজিজুল ইসলাম, দিলোয়ার হোসেন প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে