২১শে জুন, ২০১৯ ইং ৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ডাক্তারকে মারধর করায় বরগুনায় চিকিৎসা সেবা বন্ধ আমতলীতে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার দুই বেনাপোলে পল্লী টিভির পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে... উলঙ্গ অবস্থায় পাটক্ষেতে পড়ে ছিল ৪ বছরের শিশু, মাকে দেখেই...

দুর্গাপুরে রাস্তা রক্ষার দাবীতে রাস্তা অবরোধ করলো অনাথ শিশুরা

 তোবারক হোসেন খোকন, সমকাল নিউজ ২৪

নেত্রকোনার দুর্গাপুরে সরকারী রাস্তা রক্ষা ও সড়ক দুর্ঘটনা এড়ানোর দাবীতে রাস্তায় নামলো মানব কল্যানকামী অনাথালয়ের শিশুরা।

এ নিয়ে বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখাগেছে, চন্ডিগড় ইউনিয়নের কেরণখলা বালু মহাল থেকে সরকারী নিয়ম বহির্ভুত বালু উত্তোলন করে ওই এলাকার প্রাচীনতম মানব কল্যানকামী অনাথালয় ও নাথপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে বেপোরোয় গতিতে বালুভর্তি লড়ি গাড়ী চলাচল করায় প্রতিদিনই ঘটছে ছোট খাট দুর্ঘচনা। এছাড়া গ্রামীণ অবকাঠামোর অর্থায়নে নির্মিত সরু রাস্তাটি অতিরিক্ত লোডে লড়ি চলাচল করায় প্রতিনিয়তই ভেঙ্গে যাচ্ছে সড়কটি। এরই প্রতিবাদে অনাথালের শিশুরা ও নাথপাড়া সঃ প্রাঃ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রায় ২ঘন্টা সড়কটি অবরোধ করে রাখে।

এ নিয়ে অনাথালয়ের পরিচালক নিত্যানন্দ গোস্বামী নয়ন বলেন, সরকারী নিয়ম বহির্ভুত বালু উত্তোলন করে অতিরিক্ত বোঝাই লড়ি চলাচল করায় রাস্তা ধ্বংস হয়ে যাচ্ছে। এলাকার প্রানের রাস্তা রক্ষার জন্য সর্বস্তরের মানুষদের নিয়ে আমরা রাস্তা অবরোধ করে রেখেছি। গুটি কতক ইজারাদারের স্বার্থে জনগনের রাস্তা নষ্ট হউক এটা আমরা চাইনা।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে