১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব

দুর্গাপুরে শিক্ষকের বদলী ফেরাতে শিক্ষার্থীদের মানববন্ধন

 তোবারক হোসেন খোকন,দুর্গাপুর, সমকালনিউজ২৪

জেলার দুর্গাপুরে ঐতিহ্যবাহী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষকের বদলি স্থগিতের দাবীতে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকগন। রোববার সকালে উপজেলা চত্তরে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়।

মানববন্ধনে উপজেলা চত্ত¡র ঘিরে প্রিয় শিক্ষকের বদলী স্থগিত চেয়ে নানা শ্লোগানে মুখরিত করে। শিক্ষার্থী অভিভাবক আবু সাদেক ক্ষোভ প্রকাশ করে বলেন, ওই স্কুলে শিক্ষকের ১৭টি পদ থাকলেও ৫টি পদ দীর্ঘদিন ধরে শূন্য রয়েছে। হঠাৎ আরোও ২জন শিক্ষককে বদলি করা হয়েছে শুনে আমরা মর্মাহত হয়েছি। সামনে আমাদের সন্তানদের পরীক্ষা। শিক্ষক না দিয়ে ২জন শিক্ষক বদলি করলে আমরা তা মেনে নেবো না। ৬ষ্ট শ্রেণির শিক্ষার্থী সুরভী জামান বলেন, আমরা আমাদের ইমরান স্যার ও রিপন স্যারের বদলি স্থগিত চাই। এরকম সিদ্ধান্ত আমরা মানি না। মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অভিভাবক উষা রানী দে, মোজাম্মেল হক, সাদেকুর রহমান তালুকদার, বিপ্লব চন্দ্র সাহা প্রমুখ। এ দ্রুত প্রতিকারের জন্য মাননীয় উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে