২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেনীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরীদায়ে... বেতাগীতে বৈদ্যুতিক আগুনে বসতঘর পুরে ছাই যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য... বগুড়ায় পরকিয়ার টানে ৯০ দিনের সন্তান রেখে এক মা উধাও! বরগুনায় অপহরণের দুই মাস পর তরুণীকে উদ্ধার!

দুর্গাপুরে শেষ মুহুর্তের প্রচারনায় ব্যাস্ত প্রার্থীরা।

 দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

সারাদেশে প্রথম ধাপে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকেই শেষ মুহুর্তের প্রচারনায় নেত্রকোনার দুর্গাপুর উপজেলার আনাচে কানাচে ব্যস্ত রয়েছেন প্রার্থীরা।

এ উপলক্ষে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমদাদুল হক খান (নৌকা), ৫জন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে জেলা আ‘লীগ সদস্য জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার (মোটরসাইকেল), সাবেক উপজেলা চেয়ারম্যান সাইদুল হোসেন আকঞ্জি (দোয়াত কলম), উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান (কাপপ্লেট), উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি কামাল পাশা (আনারস), সাবেক যুবলীগ নেতা আব্দুল গনি (ঘোড়া) প্রতিক নিয়ে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে নানা প্রতিশ্রুতি নিয়ে মত বিনিময় করছেন।

অপরদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাদ্দাম আকঞ্জি (টিবউওয়েল), পৌর আওয়ামী লীগ‘র প্রচার সম্পাদক ফাহমী আহমেদ শিপার ভুঁইয়া (তালা), পৌর আ‘লীগ‘র যুগ্ন-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ (টিয়া পাখি), মো: হাবিবুর রহমান (মাইক) ও আব্দুল কাইয়ম খান (উড়োজাহাজ)। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগ‘র আহবায়ক ও বর্তমান ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার (হাঁস), উপজেলা যুবলীগ‘র মহিলা বিষয়ক সম্পাদক নুর নাহার (ফুটবল) ও উপজেলা যুবলীগ‘র মহিলা নেত্রী তহুরা বেগম (কলসি) প্রতীক নিয়ে ভোট প্রত্যাশা করে মাঠে কাজ করছেন প্রতিনিয়ত।

বর্তমান উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান এ প্রতিনিধি কে বলেন, আমি চেয়ারম্যান থাকা কালীন সব সময়ই মানুষের কল্যানে কাজ করেছি, নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমার কৃতকর্মে দল আমায় নৌকা প্রতিক দিয়েছে, আশা করছি আমি বিজয়ী হবো। চেয়ারম্যান প্রার্র্থী ঝুমা তালুকদার বলেন, আমার কোন অর্থনৈতিক লোভ লালসা নাই, আমার বাবা মরহুম জালাল উদ্দিন তালুকদার নেত্রকোনা-১ আসন থেকে আপনাদেরই ভোটে বার বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তৃনমুল নেতাকর্মীদের নিয়ে সারা জীবন আওয়ামীলীগের রাজনীতি করে দুর্গাপুরের উন্নয়নে কাজ করে গেছেন, এরই ধারাবাহিকতায় বাবার স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সাথে নিয়ে দুর্গাপুর উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। আল্লাহ পাকের অশেষ কৃপায়, আপনাদের ভোট কামনা করছি। উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান বলেন, আমি শহীদ পরিবারের সন্তান, মহান মুক্তিযুদ্ধে আমার পরিবারের যে ক্ষতি হয়েছে তা দুর্গাপুর উপজেলাবাসী জানেন, সারাজীবন আওয়ামী ধারার রাজনীতি করেছি, তৃনমুলের নেতা কর্মীরা আমার সাথে রয়েছেন, আশা করছি আমি বিজয়ী হবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ তোফায়েল আহমেদ বলেন, ইতোমধ্যে সকল ভোট কেন্দ্র গুলো পরিদর্শ করেছি, কয়েকটি কেন্দ্র ঝুকিপুর্ন থাকলেও সুন্দর আগামী রোববারের উপজেলা পরিষদ নির্বাচন সুন্দর ও সুষ্ঠভাবে সম্পন করতে পারবো ইনশাআল্লাহ। সাধারণ ভোটরগন বলছেন, এটা জাতীয় নির্বাচন নয়, আমরা সব সময় যে প্রার্থীকে কাছে পাবো, কোন কাজের জন্য দুরে যেতে হবে না, দুর্গাপুর কে এগিয়ে নিতে আমরা সে ধরনের প্রার্থীকেই এবার নির্বাচিত করবো।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে