৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শেখ হাসিনা কে ক্ষমতায় রাখতে সকল কে ঐক্যবদ্ধ হয়ে কাজ... আজ পাইকগাছার কপিলমুনি মুক্ত দিবস রাজশাহীতে নিজ শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা টাঙ্গাইলের মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড... রাজশাহীতে মাদক ব্যবসা নিয়ে দুপক্ষের সংঘর্ষে যুবদল নেতা...

দুর্গাপুরে সদ্য প্রয়াত মেয়রের স্মরণে দোয়া ও গণভোজ

  সমকালনিউজ২৪

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধিঃ

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার সদ্য প্রয়াত জননন্দিত মেয়র আলা উদ্দিন আলাল এর স্মরণে এক দোয়া ও গণভোজের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ সদস্য ও প্রয়াত মেয়রের স্ত্রী সুরমী আক্তার সুমি সকল শ্রেনী-পেশার মানুষের সম্মানে এ গণভোজের আয়োজন করেন।

তেরী বাজার এলাকার বাসভবন চত্ত¡রে আয়োজিত গণভোজে অন্যান্যদের মধ্যে উপজেলা আ‘লীগের সভাপতি উসমান গণি তালুকদার, প্যানেল মেয়র মশিউজ্জামান বাদল, উপজেলা আ‘লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সাজ্জাদুর রহমান সাজ্জাদ, উপজেলা ভাইসচেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি, পৌর আ‘লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, পৌর কাউন্সিলরবৃন্দ, বণিক সমিতির নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, গণমাধ্যম নেতৃবৃদ, শ্রমিক ও পেশাজীবি মানুষ উপস্থিত ছিলেন। এছাড়া শুক্রবার বাদ জুম্মা উপজেলার সকল মসজিদে প্রয়াত মেয়রের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া‘র আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য: মেয়র আলা উদ্দিন আলাল গত ১৯ অক্টোবর ২০২২, ঢাকার স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দুর্গাপুর পৌরসভা সহ উপজেলার বিভিন্ন এলাকায় ধর্মীয় প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, দ্ররিদ্রদের চিকিৎসার ব্যায়, বিয়ে-সাদীর ব্যায়, দরিদ্র শ্রেনীর শিক্ষার্থীদের সহায়তা করে নজির স্থাপন করে গেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে