১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশা’র আয়োজনে কৃতি... তালতলীতে ভূয়া কাগজপত্র তৈরী করে জমি দখলের চেষ্টা চিরিরবন্দরে শাশুড়ির হাতে বউ খু’ন ঠাকুরগাঁওয়ে পৃথক সং’ঘর্ষের ঘটনায় আহত ১২ রাজাপুরে মা ইলিশ নিয়ে পালাতে গিয়ে নালায় পড়ে প্রবাসীর...

দুর্গাপুর হাসপাতালের সীমানা প্রাচীর ও এম্বুলেন্স সেড নির্মানে ব্যপক অনিয়ম

 দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি/ সমকালনিউজ২৪

জেলার দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান ফটকসহ চারপাশের সীমানা প্রাচীর ও এম্বলেন্সসেড এর জন্য ঘর নির্মানে ব্যপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

এ নিয়ে মঙ্গলবার বিকেলে পৌর মেয়র হাজ্বী মাওলানা আব্দুস সালাম, টিএইচও (ভার) ডাঃ তানজিরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, প্যানেল মেয়র আকরাম খান, প্রেসক্লাব সাংবাদিক সহ এলাকাবাসীকে সাথে নিয়ে আকস্মিক নির্মান কাজ পরিদর্শন করতে গেলে এসব অনিয়মের দৃশ্য বেড়িয়ে আসে। জানাগেছে, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মেহেদী এন্টার প্রাইজ এ কাজের ওয়ার্ক ওয়ার্ডার পেলেও কাজ করছে অন্য একটি প্রতিষ্ঠান। প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে এই কাজে এতবড় পুকুর চুড়ি করছে কেউ তা ভাবতেও পারেনি।

এ নিয়ে পৌর প্রকৌশলী নওশাদ আলম জানান, কাজের বরাদ্দের সাথে বাস্তবের কোন মিল নাই। নিম্নমানের রড় ব্যবহার ও বাইন্ডিংয়ে ৬টির স্থলে ৪টি করে রড ব্যবহার করাকাবাসরা হচ্ছে। এ নিয়ে ঠিকাদারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরিদর্শন শেষে এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে, পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত সকল কাজ বন্ধ রাখার নির্দেশ দেন পৌর মেয়র হাজ্বী মাওলানা আব্দুস সালাম।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে