৭ই ডিসেম্বর, ২০১৯ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কলাপাড়া ভূমি দস্যুদের বিরুদ্ধে অধিগ্রহনে... প্রবাসীর বৃদ্ধা মা ও ভগ্নিপতি সহ তিনজনের লা’শ... কোম্পানীগঞ্জের বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভুল... চিলমারী ভাসমান তেল ডিপোটি পুটিমারী এলাকায়... বরগুনা রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাাচনে সহ-সভাপতি...

দু’র্ঘটনাকবলিত যান উ’দ্ধারে গিয়েই প্রাণ গেল পুলিশ অফিসারসহ ৩জনের

 বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা।। সমকালনিউজ২৪

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান চাপায় এক পুলিশ অফিসার সহ তিনজন নি’হত হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার বাবুর্চি বাজার এলাকায় এ দু’র্ঘটনা ঘটে।

এই দু’র্ঘটনায় নি’হত পুলিশ সদস্যের নাম আক্তার হোসন। সে হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার ছোট বাতুয়া গ্রামের দুলা মিয়ার ছেলে।

অপর নি’হতরা হলেন- সং’ঘ‌র্ষে বিকল হওয়া কাভার্ডভ্যানের হেলপার লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নন্দ্রীগ্রাম গ্রামের বাবুল মিয়ার ছেলে সুমন ও উ’দ্ধারে অংশগ্রহনকারী পুলিশের র‍্যা’কারের হেলপার নোয়াখালীর সেনবাগ উপজেলার নিজ সেনবাগ গ্রামের ছালে আহাম্মদের ছেলে ফাহাদ।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কু‌মিল্লা চৌদ্দগ্রা‌মের বাবুর্চি বাজার এলাকায় ট্রাক-কাভার্ডভ্যান সং’ঘ‌র্ষ হয়। এতে বিকল হয়ে যায় ওই দুই যান। পু‌লিশ র‍্যা’কার নিয়ে ঘটনাস্থলে গিয়ে দু’র্ঘটনাকবলিত যানগুলো উ’দ্ধারকালে পেছন দিক থে‌কে পু‌লি‌শের পিকআপ ভ্যা‌নকে ধাক্কা দেয় আ‌রেকটি কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই নি’হত এই তিন ব্যক্তি।

কুমিল্লা হাইওয়ে অঞ্চলের পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম বলেন, নি’হত পুলিশ কর্মকর্তা আক্তার হোসনের ম’রদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর দুই নি’হতের লা’শ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। সকল আইনী প্রক্রিয়া শেষ করে নি’হতদের পরিবারের কাছে তাদের ম’রদেহ হ’স্তান্তর করা হবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
কুমিল্লা বিভাগের সর্বশেষ
কুমিল্লা বিভাগের আলোচিত
ওপরে