২৩শে এপ্রিল, ২০১৯ ইং ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সেফুদার বিরুদ্ধে ভিয়েনার আদালতে মামলা শ্রীলঙ্কা হামলার ‘মাস্টার মাইন্ড’ মাওলানা জাহরান... বগুড়ায় মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার বগুড়ায় ছিনতাইচক্রের মূল হোতা আটক প্রেম বাড়াতে আসছে ‘ইনজেকশন’

দুর্দান্ত ব্যাটিংয়েও দলকে জেতাতে পারলেন না মন্ত্রী!

 খেলাধুলা ডেস্কঃ সমকাল নিউজ ২৪
দুর্দান্ত ব্যাটিংয়েও দলকে জেতাতে পারলেন না মন্ত্রী!

দারুণ খেললেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। নিজ দলের হয়ে দুর্দান্ত খেলেও সর্বোচ্চ স্কোরটা এল তার ব্যাট থেকেই। তবে স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত প্রদর্শনী ম্যাচে বিসিবি কর্মকর্তা একাদশকে হারাতে পারেনি তার দল যুব ও ক্রীড়া মন্ত্রণালয় একাদশ।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর দলকে ৬০ রানে হারায় বিসিবি কর্মকর্তা একাদশ। আগে ব্যাট করে ৪ উইকেটে ১৩৮ রান তুলেছিল বিসিবি কর্মকর্তা একাদশ। সর্বোচ্চ ৫৬ রান করেন সজল চৌধুরী। জবাবে ৪ উইকেটে ৭৮ রানে থামে ক্রীড়া প্রতিমন্ত্রীর দল। দলীয় সর্বোচ্চ ৩১ রানে অপরাজিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান।

প্রতি বছরই স্বাধীনতা দিবস ও বিজয় দিবসে প্রদর্শনী ক্রিকেট ম্যাচ আয়োজন করে বিসিবি। লাল দল ও সবুজ দলের মোড়কে জাতীয় দলের সাবেক ক্রিকেটাররা খেলে থাকেন।

এবার একটু ভিন্নভাবে তা আয়োজন করা হয়। বিসিবির কর্মকর্তাদের সঙ্গে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কর্তাদের মাঝে ম্যাচ। যে প্রস্তাবটি ছিল প্রতিমন্ত্রী জাহিদ আহসানেরই।

তার নেতৃত্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় দলে খেলেছেন সচিব, উপ সচিব, জেলা কর্মকর্তা ও বিকেএসপির কোচরা।

এদিকে নাঈমুর রহমানের দুর্জয়ের নেতৃত্বে বিসিবি কর্মকর্তা একাদশের হয়ে খেলেছেন দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার সুমন। ছিলেন বিসিবি পরিচালক আকরাম খান। সাবেক তারকা এনামুল হক মনি, হাসিবুল হোসেন শান্ত, তালহা জুয়ায়েররা ছিলেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে